thereport24.com
ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫,  ১২ মহররম ১৪৪০

স্ত্রী হত্যাকারী স্বামী দিনাজপুরে গ্রেফতার

২০১৮ এপ্রিল ১৫ ১০:২৫:৩৬
স্ত্রী হত্যাকারী স্বামী দিনাজপুরে গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে দাম্পত্য কলহের জেরে গলাকেটে গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যাকারী স্বামী সিয়ামকে দিনাজপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৪ এপ্রিল) শ্রীপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। শ্রীপুর মডেল থানার এসআই মাহমুদুল হাসান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৬ এপ্রিল শুক্রবার ভোরে গার্মেন্টস কর্মী মনোয়ারা পারভীন (২২) গলা কেটে হত্যা পর পালিয়ে যায় তার স্বামী সিয়াম। নিহত মনোয়ারা পারভীন (২২) শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের মনির হোসেনের মেয়ে।

নিহতের বড় ভাই রমজান মিয়া জানান, ঢাকায় বসবাস করার সময় মোবাইল ফোনের মাধ্যমে মনোয়ারা পারভীনের সঙ্গে পরিচয় হয় মোশারফ হোসেন সিয়াম ওরফে শুভ (২৮)। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সিয়াম দিনাজপুরের নবাবগঞ্জ থানা এলাকার ওয়াজেদ আলীর ছেলে। সাত মাস আগে মনোয়ারাকে গোপনে বিয়ে করে সিয়াম। বিয়ের বিষয়টি মনোয়ারার পরিবার লোকজন মারফত জানতে পেরে তাদের মেনে নেয়। পরে মনোয়ারা তার স্বামীকে নিয়ে মা-বাবার সঙ্গে শ্রীপুরের কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের প্রশিকা মোড় এলাকায় আব্দুর রাজ্জাক মিয়ার বাড়িতে বাসা ভাড়া করে বসবাস করছিল। পাশাপাশি সে স্থানীয় মারিয়া ফ্যাশনের টাইম কিপার চাকরি নেয়। সিয়ামও বাড়ির পার্শ্ববর্তী প্রিমিয়াফ্লেক্স প্লাস্টিক কারখানায় অফিস সহায়ক পদে চাকরি করছিল। কিন্তু বিয়ের পর থেকে নানা বিষয়াদি নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ হতো আবার তা মিটেও যেতো। বৃহস্পতিবার রাতে কারখানা থেকে বাড়ি ফিরে তারা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। কিন্তু শুক্রবার বেলা ১১টা পর্যন্ত মনোয়ারা ও সিয়ামের কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ির লোকজন তাদের ডাকাডাকি করে। এক পর্যায়ে তারা ঘরে গিয়ে বিছানার উপর মনোয়ারার গলাকাটা রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। লাশের পাশ থেকে পুলিশ একটি ছোরা উদ্ধার করে। ময়নাতদন্ত রিপোর্টে নিহতের গলা, কাঁধ এবং পেটে জখমের চিহ্ন রয়েছে।

এই ঘটনার মনোয়ারা পারভিনের পরিবারের পক্ষ থেকে দায়ের করা মামলার পর তথ্যপ্রযুক্তি ব্যবহার করে পুলিশ সিয়ামের অবস্থান নিশ্চিত হয়ে ঘটনার এক সপ্তাহ পর তাকে দিনাজপুর থেকে গ্রেফতার করে।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ১৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে