thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫,  ৩ নভেম্বর ১৪৩৯

বৈশাখেও বিএনপি নোংরা রাজনীতিতে মেতেছে : কাদের

২০১৮ এপ্রিল ১৫ ১৩:৫৫:২২
বৈশাখেও বিএনপি নোংরা রাজনীতিতে মেতেছে : কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক : পহেলা বৈশাখের দিনেও বিএনপি নোংরা রাজনীতিতে মেতেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার (১৫ এপ্রিল) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডি রাজনৈতিক কার্যালয়ে দলের ধর্ম বিষয়ক উপ-কমিটির বৈঠক শেষে সংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ অভিযোগ করেন।

ওবায়দুল কাদের বলেন, পহেলা বৈশাখে সেলিব্রেশন, কালারফুল লাখ লাখ, কোটি কোটি নর-নারীর উপস্থিতি এবং গ্রাম পর্যায়ে পহেলা বৈশাখ উদযাপন হয়েছে। এ দিনে দেশের প্রধানমন্ত্রী বক্তব্য রেখেছেন। তিনি বিএনপিকে কটাক্ষ করে কোনো বক্তব্য রাখেননি, কোনো রাজনৈতিক বক্তব্য দেননি।

তিনি বলেন, আমি নিজে বাহাদুর শাহ পার্কে যে বক্তব্য দিয়েছি তাতে অপজিসনকে আক্রমণ করে কোনো বক্তব্য রাখিনি। অথচ পহেলা বৈশাখের দিনেও বিএনপি নোংরা রাজনীতিতে মেতে উঠেছে। এটা অত্যন্ত দুঃখজনক। এতো সুন্দর একটা পহেলা বৈশাখও তারা নোংরা রাজনীতিকে কাজে লাগিয়েছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দেশে বর্তমানে শান্তি আছে, স্থিতিশীলতা আছে। এটা বিএনপি সইতে পারছে না। তাই পহেলা বৈশাখের স্বতঃস্ফূর্ত, কালারফুল উদযাপনও তাদের ভাল লাগেনি।

কাদের বলেন, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে বিএনপি যে নতুন খোয়াব দেখেছিল তা প্রধানমন্ত্রীর ভাষণের মধ্য দিয়ে করপুরের মতো উড়ে গেছে, হারিয়ে গেছে। তাদের আর কোনো নতুন ইস্যু নেই। তাদের মাঠে নামার কোনো অবস্থাও নেই।

তিনি বলেন, ক্ষমতাসীন বিজেপির আমন্ত্রণে ২২ এপ্রিল আমরা ২০ জন ভারত সফরে যাব। ২৪ এপ্রিল দেশে ফিরে আসব। সেখানে বিভিন্ন ইস্যুতে পার্টি টু পার্টি আলোচনা হবে।

এ সময় আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ১৫, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর



রে