thereport24.com
ঢাকা, শনিবার, ২১ এপ্রিল ২০১৮, ৭ বৈশাখ ১৪২৫,  33 রজব ১৪৩৯

ঢাবিতে ছাত্রলীগের মারামারি, আহত ৬

২০১৮ এপ্রিল ১৬ ২০:২৯:৫৬
ঢাবিতে ছাত্রলীগের মারামারি, আহত ৬

ঢাবি প্রতিনিধি : ছাত্রলীগের আসন্ন জাতীয় সম্মেলন নিয়ে ফের মারামারিতে আহত হয়েছেন সংগঠনের ছয় নেতাকর্মী।

সোমবার (১৬ এপ্রিল) বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে মধুর ক্যান্টিনের সামনে এই মারামারিতে আহতরা অভিযোগ করেছেন বর্তমান কেন্দ্রীয় কমিটির নেতাদের বিরুদ্ধে।

আহতরা হলেন কেন্দ্রীয় সংসদের উপ নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক ইমরুল হাসান নিশু, সহ-সম্পাদক ইমরান জোয়ার্দার, ছাত্রলীগের সাবেক সদস্য মাহবুব হোসেন খান, সূর্যসেন হল শাখা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মেশকাত হাসান, স্যার সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি এস এম কামাল উদ্দিন এবং স্যার এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের সাবেক কর্মী সাগর রহমান।

আহতদের মধ্যে তিনজন গত ৯ মার্চও মারধরের শিকার হয়েছিলেন। তখনও একই বিষয় নিয়ে মারামারি হয়েছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বেলা সাড়ে ৩টার দিকে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ মধুর ক্যান্টিন থেকে বের হওয়ার পর সহ সভাপতি আরেফিন সিদ্দিক সুজনের নেতৃত্বে ১৫-২০ জন নেতাকর্মী এগিয়ে এসে কোটা সংস্কার আন্দোলন, সম্মেলনের প্রস্তুতি কমিটির বিষয়ে জানতে চান।

কেন্দ্রীয় উপ নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক ইমরুল হাসান নিশু বলেন, ছাত্রলীগের পদে থেকে যারা কোটা নিয়ে এখনও আন্দোলন করছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া দরকার।

তখন সভাপতি সোহাগ ও তার সঙ্গে থাকা নেতাকর্মীরা ক্ষিপ্ত হন। তার সঙ্গে থাকা সহ সভাপতি আরিফুর রহমান লিমন এসে মারার নির্দেশ দেন বলে সুজন জানান।

সুজন সাংবাদিকদের বলেন, সভাপতি সোহাগের উপস্থিতিতে যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মোহাম্মদ নিজামুল হক, সাংগঠনিক সম্পাদক বি এম এহতেশামের নেতৃত্বে কয়েকশত নেতাকর্মী মারধরে অংশ নেয়।

আহত ছয়জনকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

মারধরের বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সাংবাদিকদের জানান, এটা আমাদের অভ্যন্তরীণ ব্যাপার। এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না।

আগামী ১১ ও ১২ মে ছাত্রলীগের সম্মেলনের তারিখ ইতোমধ্যে ঘোষণা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ১৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর



রে