thereport24.com
ঢাকা, রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫,  ১০ সফর ১৪৪০

নাটক ও টেলিছবিতে মোনালিসা

২০১৮ এপ্রিল ১৭ ১৪:০৫:০৬
নাটক ও টেলিছবিতে মোনালিসা

দ্য রিপোর্ট ডেস্ক : সম্প্রতি দেশে ফিরেছেন মডেল ও অভিনেত্রী মোনালিসা। প্রায় দুই বছর পর তিনি আমেরিকা থেকে দেশে ফিরলেন। সর্বশেষ ২০১৬ সালে দেশে এসেছিলেন এই অভিনেত্রী। সেবার তিন মাস ছিলেন এবং টিভির জন্য বেশ কয়েকটি কাজ করেছিলেন। এবারও তার ব্যতিক্রম হবে না বলে জানান মোনালিসা।

এ প্রসঙ্গে তিনি বলেন, দেশে আসার আগেই কয়েকজন পরিচালকের সঙ্গে কথা হয়েছে। তাদের কাজগুলো করতে হবে। নাটক আর টেলিছবি।

তিনি আরো বলেন, এর আগে যখন এসেছিলাম, তখন আমার পরিবারকে তেমন সময় দিতে পারিনি। তবে এবার খুব বেশি কাজ করব না। পরিবারকে সময় দেব, ঘুরব, বেড়াব, মজার মজার খাবার খাব। দারুণ কিছু স্মৃতি সঙ্গে নিয়ে ফিরে যাব।

এদিকে দেশে ফিরে ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে নিজের অভিব্যাক্তি প্রকাশ করেন মোনালিসা। সেখানে তিনি লেখেন- নিজের দেশে ফেরার জন্য সব সময় অপেক্ষা করে থাকি। নিজের মধ্যে দেশে ফেরার একটা টান অনুভব করি। হ্যালো বাংলাদেশ, আমি এসেছি।’

দেশে ফিরে তিনি তার সহকর্মী, স্বজন, বন্ধুমহলের সঙ্গে দেখা করেন ও শুভেচ্ছা বিনিময় করেন। তারপর নববর্ষের উৎসবে মেতে উঠেন। নিজের পরিবারের সবার সাথে আনন্দে মেতে আছেন। এভাবে থাকবেন আরো কিছু দিন। তারপর কাজে মন দেবেন। তবে খুব বেশি কাজ তিনি করবেন না। শুধু হাতেখোনা কয়েকটি কাজ করবেন পূর্বের কমিটমেন্ট অনুযায়ী। তবে কবে থেকে কাজ শুরু করবেন এখনো জানা যায়নি।

ছোট পর্দার এই জনপ্রিয় তারকা প্রায় আটবছর ধরে নিউইয়র্কে বাস করছেন। সেখানকার একটি টিভি চ্যানেলে হেড অব প্রোগ্রামের দায়িত্ব পালন করছেন।

এর আগে ২০১২ সালের জুনে যুক্তরাষ্ট্র প্রবাসী ফাইয়াজ শরীফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের দুই বছরের মাথায় বিচ্ছেদ ঘটে তাদের।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে