thereport24.com
ঢাকা, রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫,  ৮ নভেম্বর ১৪৩৯

ধীর গতিতে এগুচ্ছে ‘হিচকি’

২০১৮ এপ্রিল ১৭ ১৪:২০:০২
ধীর গতিতে এগুচ্ছে ‘হিচকি’

দ্য রিপোর্ট ডেস্ক : প্রায় বছর তিনেক পরে ফের বড় পর্দায় ফিরেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। এবার বেশ চ্যালেঞ্জিং বিষয় ও চরিত্র নিয়েই ফিরেছেন রানী।

গত ২৩ মার্চ ভারতের ৯৬১ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রানির ‘হিচকি’ ছবিটি। ছবিটি বক্স অফিসেও ভালোই ব্যবসা করছে। তবে আশানুরূপ সাড়া জাগাতে পারেনি ছবিটি।

সোমবার ভারতীয় বক্স অফিস বিশ্লেষক তারান আদর্শ এক টুইট বার্তায় জানান, চতুর্থ সপ্তাহের শুক্র, শনি ও রবিবারের আয় মিলিয়ে ছবিটির বক্স অফিস কালেকশন হয়েছে ৪৩.৯৫ কোটি রুপি।

ছবিতে একজন শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন রানী মুখার্জি। তার চরিত্রের নাম নয়না মাথুর। স্নায়ুর সমস্যার কারণে কথা বলার সময় তার সমস্যা হয়। সেই প্রতিকূলতা পেরিয়ে তিনি ছাত্রছাত্রীদের মন জয় করে নেন। সিদ্ধার্থ পি মালহোত্রা পরিচালিত এই ছবিতে এক নতুন রানীকেই দেখেতে পেয়েছেন দর্শক।

‘হিচকি’র প্রধান ইউএসপি রানী মুখার্জি। গোটা সিনেমার দায়িত্বই একাই নিজের কাঁধে তুলে নিয়েছেন তিনি। তিনি যে একজন অসাধারণ অভিনেত্রী সেটা যে আর নতুন করে বলার অপেক্ষা রাখে না তা ‘হিচকি’ই আবারো প্রমাণ করল। এককথায় রানী দর্শকদের হাসাতেও পারেন, আবার কাঁদাতেও পারেন।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে