thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

ধর্ষণে ব্যর্থ বখাটে স্কুলছাত্রীর শরীর কেটে দিয়েছে 

২০১৮ এপ্রিল ১৮ ২২:১৬:২৫

ময়মনসিংহ প্রতিনিধি,দ্য রিপোর্ট:ময়মনসিংহের ভালুকায় ধর্ষণে ব্যর্থ হয়ে এক বখাটে যুবক ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর শরীর ব্লেড দিয়ে কেটে ক্ষতবিক্ষত করে দিয়েছে । ওই স্কুলছাত্রীকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বুধবার বিকেলে আক্রান্ত মেয়েটি বাদি হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার হবিরবাড়ি গ্রামের এক স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে আব্দুল কাইয়ূম নামের এক বখাটে। তখন মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তার শরীরে ব্লেড দিয়ে এ্যালোপাথারি কয়েকটি পোছ দিয়ে পালিয়ে যায় কাইয়ূম। পরে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অভিযুক্ত কাইয়ুম হবিরবাড়ি এলাকায় একটি ডায়িং মিলে কাজ করত। তার বাবার নাম মাইনুদ্দিন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মানুর-অর-রশীদ জানান, মেয়েটি বাদী হয়ে বুধবার বিকালে ভালুকা মডেল থানায় কাইয়ূমকে আসামী করে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
এঘটনায় দুপুরে কাইয়ূমকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা। পরে পুলিশ বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয় বলে স্কুলের প্রধান শিক্ষক নুরুল ইসলাম খান মানিক জানান।

দ্য রিপোর্ট/টিআইএম/১৮ এপ্রিল,২০১৮

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর