thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

লন্ডনে উপমন্ত্রী জয়ের ওপর হামলা

২০১৮ এপ্রিল ১৯ ১১:৫০:৩৯
লন্ডনে উপমন্ত্রী জয়ের ওপর হামলা

দ্য রিপোর্ট ডেস্ক : লন্ডনে সফররত বাংলাদেশের ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় হামলার শিকার হয়েছেন।

বুধবার (১৮ এপ্রিল) স্থানীয় সময় বিকেলে ওয়েস্টমিনস্টারের দ্বিতীয় কুইন এলিজাবেথ কনফারেন্স সেন্টারের সামনে এ ঘটনা ঘটেছে।

কমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে লন্ডনে অবস্থান করছেন।

বুধবার স্থানীয় সময় বিকেল সাড়ে ৩টার দিকে সরকার প্রধানদের বৈঠকে যোগ দেন প্রধানমন্ত্রী। এ সময় কনফারেন্স সেন্টারের বাইরে বিক্ষোভ করছিলেন যুক্তরাজ্য বিএনপির নেতা-কর্মীরা। পাশেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে স্বাগত জানিয়ে স্লোগান দিচ্ছিলেন যুক্তরাজ্য শাখা আওয়ামী লীগের নেতা-কর্মীরা। সেখানে বিক্ষোভরত যুক্তরাজ্য শাখা বিএনপির নেতা-কর্মীরা উপমন্ত্রী জয়ের ওপর হামলা করেন। তাকে উদ্দেশে করে কটূ মন্তব্য ও শারীরিকভাবে হেনস্তা করা হয়। পরে বিএনপির কিছু নেতাকর্মী তাকে রক্ষা করে নিরাপদ আশ্রয়ে নিয়ে যান। এ ঘটনায় দু’জনকে পুলিশ আটক করেছে বলে জানা গেছে। তবে কেন তাকে হামলা করা হয়েছে সে বিষয়ে জানা যায়নি।

ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়কে হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, বারক্লেস ব্যাংকের সামনে উপমন্ত্রীকে ঘিরে রেখে হামলা থেকে রক্ষার চেষ্টা করা হচ্ছে। এ অবস্থাতেই একজন দূর থেকে আরিফ খান জয়কে লক্ষ্য করে পানি ছুড়ে মারেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে ভেতরে নিয়ে যায়।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর