thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

এবার বাসচাপায় পা হারালেন রোজি

২০১৮ এপ্রিল ২১ ০৮:৪৭:২৭
এবার বাসচাপায় পা হারালেন রোজি

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীতে দুই বাসের রেষারেষিতে হাত হারিয়ে কলেজছাত্র রাজীবের মৃত্যুর এক সপ্তাহ না পেরুতেই এবার পা বিচ্ছিন্ন হলো এক নারীর। বিআরটিসির একটি দোতলা বাসের চাকার নিচে পিষ্ট হলো গৃহকর্মী রোজির (২০) পা। হাত উঁচু করে থামতে বলেও রেহাই পাননি তিনি।

শুক্রবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। রোজি এখন পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। আটক করা হয়েছে বাসটির চালককে।

উদ্ধারকারী পথচারী কাউসার আহমেদ গণমাধ্যমকে জানান, বনানী চেয়ারম্যান বাড়ি ফুটওভার ব্রিজের নিচ থেকে ২০ হাত দূরে রাস্তা পারাপারের সময় হঠাৎ ওই নারী রাস্তায় পড়ে যান। এসয় মহাখালী থেকে উত্তরাগামী বিআরটিসির একটি দোতলা বাস তার ডান পায়ের উপর দিয়ে চলে যায়। সঙ্গে সঙ্গে হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায় পায়ের নিচের অংশ।

তিনি আরো জানান, রাস্তায় পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে হাত উঁচু করে তার দিকে ধেয়ে আসা বিআরটিসির বাসটিকে থামার জন্য হাত উঁচু করে ইশারা করেন রোজি নিজেই। তবু গতি রোধ না করে বাসটি তাকে চাপা দেয়। ঘটনা পর নিজেই জানান তার নাম রোজি। বনানী নিকেতনের একটি বাসায় গৃহকর্মীর কাজ করেন।

বনানী থানার ডিউটি অফিসার (এসআই) শামছুল হক গণমাধ্যমকে জানান, দুর্ঘটনায় মেয়েটি ডান পায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এখন পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। বিআরটিসি বাস ও তার চালকে আটক করা হয়েছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ২১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর