thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

রুয়েট ক্যাম্পাসে গাড়িচালককে কুপিয়ে হত্যা

২০১৮ এপ্রিল ২৪ ০৯:০০:৫২
রুয়েট ক্যাম্পাসে গাড়িচালককে কুপিয়ে হত্যা

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক গাড়িচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে রুয়েট ক্যাম্পাসের ভেতরেই এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত ব্যক্তির নাম আবদুস সালাম (৫৫)। তিনি রাজশাহী মহানগরীর ইসলামপুর দেবিশিংপাড়া মহল্লার মৃত কোবাদ আলী মণ্ডলের ছেলে। আবদুস সালাম রুয়েটের একটি বাস চালাতেন।

রুয়েট কর্মচারী ইউনিয়নের সভাপতি মহিদুল ইসলাম জানান, স্ত্রী, দুই ছেলে এবং এক মেয়েকে নিয়ে রুয়েট ক্যাম্পাসের ভেতরে কোয়ার্টারে থাকতেন আবদুস সালাম। রাতে তিনি বাইসাইকেল চালিয়ে কোয়ার্টারের দিকে যাচ্ছিলেন। কোয়ার্টার থেকে মাত্র ১০০ গজ দূরে অগ্রণী স্কুল অ্যান্ড কলেজের সামনে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। এ সময় নৈশ্যপ্রহরীরা আবদুস সালামের চিৎকার শুনে এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আবদুস সালামকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালেই ছিলেন নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন খান। তিনি জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবেই তিনি হাসপাতালে এসেছেন। আবদুস সালামকে কেন হত্যা করা হয়েছে তা তিনিও জানতে পারেননি। খোঁজখবর নিয়ে পরে বলতে পারবেন।

জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে বলেও জানান তিনি।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর