thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

গেইল ছাড়াও দিল্লিকে হারাল পাঞ্জাব

২০১৮ এপ্রিল ২৪ ১৩:২৯:২৯
গেইল ছাড়াও দিল্লিকে হারাল পাঞ্জাব

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) ক্রিস গেইলকে ছাড়াও দিল্লি ডেয়ারডেভিলসকে হারিয়েছে কিংস ইলাভেন পাঞ্জাব। ক্রিস গেইলকে ছাড়াও কিংস ইলাভেন পাঞ্জাব জিততে পারে তার প্রমাণ পাওয়া গেল।

সোমবার (২৩ এপ্রিল) রাতে গেইলকে ছাড়াই মাঠে নেমেছিল পাঞ্জাব। ব্যাটিংয়ে অবশ্য দলটি ভালো করেনি। দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে স্কোরবোর্ডে পুঁজি মাত্র ১৪৩ রান। দিল্লির জয় পেতে ১২০ বলে দরকার ১৪৪ রান। কিন্তু গৌতম গম্ভীর, গ্লেন ম্যাক্সওয়েলরা সহজ কাজটাও করতে ব্যর্থ।

চেষ্টা করেছিলেন শ্রেয়াশ আইয়ার। ৪৫ বলে করেছিলেন ৫৭ রান। কিন্তু শেষ পর্যন্ত ৪ রানের আক্ষেপে পুড়তে হয় দিল্লিকে। ১৪৪ রানের লক্ষ্যে তাদের ইনিংস শেষ হয় ১৩৯ রানে।

বল হাতে ২৩ রানে ২ উইকেট নিয়ে পাঞ্জাবকে জিতিয়েছেন অঙ্কিত রাজপুত। এছাড়া অন্ড্রু টাই ও মুজিব-উর-রহমান ২৫ রানে নেন ২টি করে উইকেট। ব্যাটিংয়ে দিল্লির হয়ে ফ্লপ গম্ভীর (৪), ম্যাক্সওয়েল (১২), রিষভ পান্ত (৪)।

দিল্লি মাঠে ব্যাটিংয়ে গেইলের অভাব টের পেয়েছে পাঞ্জাব। তাদের পুরো ইনিংসে গতকাল ছয় হয়েছে মাত্র ২টি। ১টি মেরেছেন লোকেশ রাহুল, আরেকটি ডেভিড মিলার। সর্বোচ্চ ৩৪ রান করেন করুণ নায়ার। এছাড়া মিলার ২৬, আগারওয়াল ২১ রান করেন। বল হাতে দিল্লির হয়ে ১৭ রানে ৩ উইকেট নেন লিয়াম প্লাঙ্কেট।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর