thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ফের সাকিবের হায়দরাবাদের কাছে হারল মুস্তাফিজের মুম্বাই

২০১৮ এপ্রিল ২৫ ১০:২২:৪২
ফের সাকিবের হায়দরাবাদের কাছে হারল মুস্তাফিজের মুম্বাই

দ্য রিপোর্ট ডেস্ক : আইপিএলে দুই ম্যাচে সাকিব আল হাসানদের কাছে হেরেছেন মুস্তাফিজুর রহমানরা। মুম্বাই ইন্ডিয়ান্সের সুযোগ ছিল ‘প্রতিশোধ’ নেওয়ার। এবারের আইপিএলে প্রথম দেখায় যে সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরেছিল বর্তমান চ্যাম্পিয়নরা। দ্বিতীয় দেখায় প্রতিশোধ দূরে থাক, উল্টো বিব্রতকর এক হার সঙ্গী করল রোহিত শর্মার দল। মাত্র ১১৮ রানের সম্বল নিয়েও মুম্বাইকে ৩১ রানে হারিয়েছে হায়দরাবাদ।

কাগজে-কলমে এটি হায়দরাবাদ ও মুম্বাইয়ের খেলা। তবে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের কাছে এটা শুধুই সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের ম্যাচ। যে লড়াইয়ে দুবারই সাকিবের কাছে হারলেন মুস্তাফিজ।

হায়দরাবাদের বিপক্ষে প্রথম দেখায় দারুণ বোলিং করেছিলেন মুস্তাফিজ। ৪ ওভারে ২৪ রানে নিয়েছিলেন ৩ উইকেট। কাল দ্বিতীয় দেখায়ও মন্দ করেননি। ৩.৪ ওভারে ১৮ রানে নিয়েছেন ইউসুফ পাঠানের গুরুত্বপূর্ণ উইকেটটা। আর শেষ ব্যাটসম্যান হিসেবে আউট হওয়ার আগে ব্যাট হাতে ৩ বলে করেছেন ১ রান।

ব্যাটিংয়ে সাকিবের সঙ্গী ছিল দুর্ভাগ্য। কেন উইলিয়ামসনের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হওয়ার আগে ৪ বলে করেছেন ২ রান। পরে বল হাতে ৩ ওভারে ১৬ রানে নিয়েছেন একটি উইকেট।

বাঁহাতি স্পিনার রোহিত শর্মার সে উইকেটটা নিয়ে ৩০০ উইকেটের মাইলফলক ছুঁয়েছেন। সেই সঙ্গে মাত্র দ্বিতীয় খেলোয়াড় হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে ৪ হাজার রান ও ৩০০ উইকেটের ডাবল অর্জন করেছেন বাংলাদেশের অলরাউন্ডার।

ঘরের মাঠে কাল হায়দরাবাদের বোলারদের কোনো জবাবই দিতে পারেননি মুম্বাইয়ের ব্যাটসম্যানরা। মন্থর উইকেটে রান তাড়া যে সহজ হবে না, সেটা জানাই ছিল। কিন্তু মুম্বাই সেটা এতটা কঠিন করে ফেলবে, সেটা কে জানত!

এই মৌসুমে মাত্র দ্বিতীয় ম্যাচ খেলতে নামা সন্দ্বীপ শর্মা ইনিংসের তৃতীয় ওভারেই দারুণ এক ইন-সুইঙ্গারে ফেরান এভিন লুইসকে। এরপর দ্রতই ইশান কিশান তিন ম্যাচে দ্বিতীয়বার ডাক মেরে ফেরেন মোহাম্মদ নবীর বলে।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ২৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর