thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

গ্রেপ্তারের পর ১২ মামলার আসামী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

২০১৮ এপ্রিল ২৬ ০৮:২৫:৩১
গ্রেপ্তারের পর ১২ মামলার আসামী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জ সদরের চর হায়দ্রাবাদ এলাকায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল ইসলাম আরিফ (৩৭) ওরফে বাবা আরিফ নিহত হয়েছে।

বুধবার (২৫ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চর হায়দ্রাবাদ এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম আরিফ সদর উপজেলার মুক্তারবাড়ী এলাকার বাসিন্দা। তিনি বাবা আরিফ নামেও পরিচিত ছিলেন। মাস ছয়েক আগে তার আপন ভায়রা ভাই শাহজালালও তথাকথিত বন্দুকযুদ্ধে নিহত হন।

বৃহস্পতিবার সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন দাবি করেন, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চর হায়দ্রাবাদ এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

‘বন্দুকযুদ্ধ’ সম্পর্কে ওসির ভাষ্য হচ্ছে, গত মঙ্গলবার গভীর রাতে আরিফকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১০০ ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার রাতে আরিফের দেওয়া তথ্য অনুযায়ী, তাঁকে নিয়ে গজারিয়াকান্দি এলাকা থেকে চর হায়দ্রাবাদ যাওয়া হয়। এ সময় সেখানে ওত পেতে থাকা আরিফের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

ওসির আরো দাবি, এ সময় আরিফ দৌড়ে পালানোর চেষ্টা করলে তার শরীরে গুলি লাগে। পরে আরিফকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, আটটি গুলি, একটি গুলির খোসা ও চাপাতি উদ্ধার করা হয়।

ময়নাতদন্তের জন্য আরিফের লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর