thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

রংপুরে ট্রাক-অ্যাম্বুলেন্সের সংঘর্ষ, প্রসূতিসহ নিহত ৩

২০১৮ এপ্রিল ২৬ ১৩:৪০:৫৯
রংপুরে ট্রাক-অ্যাম্বুলেন্সের সংঘর্ষ, প্রসূতিসহ নিহত ৩

রংপুর প্রতিনিধি : রংপুরের তারাগঞ্জ থানার পাগলাপীর এলাকায় ট্রাক ও রোগীবাহী অ্যাম্বুলেন্সের সংঘর্ষে প্রসূতিসহ তিনজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) দুপুরে তারাগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রসূতি মনি বেগম, অ্যাম্বুলেন্সের সহকারী তুষার মিয়া ওপ্রসূতির চাচি রুবিয়া বেগম।

দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালক ও নিহত মনির স্বামী মোসাদ্দেক আজাদ আহত হয়েছেন। তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর নুর ইসলাম জানান,দিনাজপুরের বিরামপুর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের অন্তঃসত্তা গৃহবধূ মনি বেগমের প্রসব বেদনায় শুরু হলে স্বজনরা তাকে অ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন। পথে পাগলাপীর এলাকায় রংপুর দিনাজপুর মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সটির ধাক্কা লাগলে ঘটনাস্থলেই গৃহবধূ মনি বেগম এবং অ্যাম্বুলেন্সের হেলপার তুষার ঘটনাস্থলেই নিহত হন। আহত হয় ড্রাইভারসহ আরও ৩ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনা স্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যায়। তার নাম রুবিয়া বেগম। তিনি নিহত গৃহবধূর চাচি।

নুর ইসলাম আরও জানান, দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালক ও নিহত মনির স্বামী মোসাদ্দেক আজাদ আহত হয়েছেন। তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর