thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

জনের ‘পরমাণু’ আসছে ২৫ মে

২০১৮ এপ্রিল ২৬ ১৪:১৮:১৩
জনের ‘পরমাণু’ আসছে ২৫ মে

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের অ্যাকশন হিরো জন আব্র্রাহাম। অভিনয়ের পাশাপাশি তিনি প্রযোজনার সঙ্গেও যুক্ত। তার প্রযোজনা থেকে নির্মিত ছবির মধ্যে আছে ‘ফোর্স’, ‘ধুম’, ‘রকি হ্যান্ডসাম’- এর মত জনপ্রিয় অ্যাকশন সিনেমা। এবার নতুন ছবি প্রযোজনায় করছেন জন আব্রাহাম। ১৯৯৮ সালে ভারতের পোখরান পরমাণু পরীক্ষার ঘটনাকে কেন্দ্র করে ছবিটি নির্মিত হচ্ছে। ছবির নাম ‘পরমাণু’।

ছবিটি গত বছরের ৮ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা থাকলেও পরে তা পিছিয়ে যায়। তবে সেসময় সঞ্জয় লীলা বানশালির ‘পদ্মাবত’-এর সঙ্গে সংঘাত এড়াতে সেই তারিখ পিছিয়ে দেয়া হয়। তিনবার পরিবর্তনের পর সম্প্রতি জানানো হয় ছবি মুক্তির চূড়ান্ত তারিখ। বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় জানান, আগামী ২৫ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। ছবিটি পরিচালনার পাশাপাশি অভিনয়ও করবেন জন আব্রাহাম।

ছবিটি যৌথভাবে প্রযোজনা করবে জনের জে এ এন্টারটেইনমেন্ট এবং অর্জুন এন কাপুর ও প্রেরণা আরোরার ক্রিয়াজ এন্টারটেইনমেন্ট। এর আগে জনের ‘মাদ্রাজ ক্যাফে’ অথবা ‘ভিকি ডোনার’ প্রশংসিত হয়েছে।

১৯৯৮ সালে ড. এ পি জে আব্দুল কালামের তত্ত্বাবধায়নে ঘটা তিন বছরের গবেষণা কার্যক্রমের আলোকে এই সিনেমাটিতে অর্জুন এন কাপুর এবং প্রেরণা আরোরা ও ক্রিয়াজ এন্টারটেইনমেন্ট এর ব্যানারে আর্থিক সহায়তা দেবে। এর আগে প্রতিষ্ঠান দুটি ‘রুস্তম’ প্রযোজনার সাথে যুক্ত ছিল।

জনের এই ছবি পরিচালনার দায়িত্বে আছেন অভিষেক শর্মা। যিনি এর আগে ‘তেরে বিন লাদেন’ ও এর সিক্যুয়াল পরিচালনা করে প্রশংসিত হয়েছেন। অন্যদিকে, চিত্রনাট্য রচনা করবেন ‘নিরজা’ খ্যাত সাইয়ুইন কুয়াদ্রোস এবং সানয়ুকথা চাওলা সাইখ।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর