thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আইপিএলে পয়েন্ট টেবিলের শীর্ষে সাকিবদের হায়দ্রাবাদ

২০১৮ মে ০৬ ০৯:৫৪:৩৩
আইপিএলে পয়েন্ট টেবিলের শীর্ষে সাকিবদের হায়দ্রাবাদ

দ্য রিপোর্ট ডেস্ক : রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে পরাজিত করে চেন্নাই সুপার কিংস উঠেছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) পয়েন্ট টেবিলের শীর্ষে। তবে মাহেন্দ্র সিং ধোনির দল সেই শীর্ষস্থান ধরে রাখতে পারল না কয়েক ঘন্টার বেশি। শনিবার দিনের দ্বিতীয় ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসকে সাত উইকেটে হারিয়ে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ ফের উঠে গেল টেবিলের শীর্ষে।

রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা দিল্লি নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৬৩ রান করে। জবাবে ১৯.৫ বলে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় হায়দ্রাবাদ।

১৭৪ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা দারুণ করে স্বাগতিক দল হায়দ্রাবাদ। উদ্বোধনী জুটিতে ৭৬ রান যোগ করেন অ্যালেক্স হেলস ও শিখর ধাওয়ান। ৩১ বলে সর্বোচ্চ ৪৫ রান করেন হেলস। ইংলিশ এ তারকার ইনিংসে ছিল ৩টি চার ও সমান ছক্কা। ধাওয়ান করেন ৩৩। এছাড়া ৩২ রান করে অপরাজিত থেকে মাঠ ছাড়েন অধিনায়ক উইলিয়ামসন। ব্যাট করার সুযোগ পাননি সাকিব আল হাসান।

দিল্লি বোলারদের মধ্যে ২টি উইকেট পান স্পিনার অমিত মিশ্রা। একটি উইকেট তুলে নেন লিয়াম প্ল্যাঙ্কেট।

টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার পৃথ্থী শাওয়ের ৬৫ রানে ভর করে ১৬৩ রানের মাঝারিমানের সংগ্রহ পায় দিল্লি। ৩৬ বলে ৬টি চার ও ৩টি ছক্কায় নিজের ইনিংসটি সাজিয়েছেন পৃথ্থী।দ্বিতীয় সর্বোচ্চ ৪৪ করেন অধিনায়ক শ্রেয়াস আইয়ার।

৪ ওভার বল করে ২৩ রানের বিনিময়ে ২টি উইকেট পান আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খান। একটি উইকেট পান সিদার্থ কৌল। সাকিব ৪ ওভারে ৩৪ রান দিয়ে উইকেট শূন্য থাকেন।

৯ ম্যাচ খেলে ৭ জয় ও ২ পরাজয়ে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে হায়দ্রাবাদ। আর ১০ ম্যাচে ৭ জয় ও ৩ হারে ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে নেমে গেল চেন্নাই।

(দ্য রিপোর্ট/এনটি/মে ০৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর