thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮, ৬ ভাদ্র ১৪২৫,  ৯ জিলহজ ১৪৩৯

লাক্স সুপারস্টার মিম মানতাশা

২০১৮ মে ১২ ১০:১১:৪০
লাক্স সুপারস্টার মিম মানতাশা

দ্য রিপোর্ট ডেস্ক : সুন্দরী প্রতিযোগিতা লাক্স সুপারস্টার ২০১৮ এর সেরার মুকুট জিতেছেন মিম মানতাশা। সারাদেশের ২০ হাজার প্রতিযোগীর মধ্যে বিভিন্ন ধাপ পেরিয়ে এবারের আসরে বিজয়ী হয়েছেন তিনি।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় লাক্স সুপারস্টারের জমকালো এ গ্র্যান্ড ফিনালে।

লাক্স ও চ্যানেল আই–এর যৌথ আয়োজনে সুন্দরীদের এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। নবম এ আসর গত ৩ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। এরই মধ্যে সারাদেশ থেকে অংশ নেওয়া হাজারো প্রতিযোগীর মধ্য থেকে বাছাই করে নেওয়া হয়েছে সেরা–৫ কে।

এবার বিচারক হিসেবে ছিলেন। তাহসান খান, মৌ ও আরিফিন শুভগত পাঁচ মাসে ফটোশুট, অ্যাক্টিং, ড্যান্স, মডেলিংসহ বিভিন্ন টাস্কের মাধ্যমে প্রতিযোগীদের ভেতর থেকে বের করে আনা হয়েছে তাদের অদেখা প্রতিভাগুলোকে। পাবনার মেয়ে মিম মানতাসা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ছাত্রী।

পুরস্কার পাওয়ার পর নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, ‘এবারই প্রথম আমি কোনো প্রতিযোগিতায় অংশ নিয়েছি। কিছু একটা করব, এমন স্বপ্ন নিয়েই অংশ নিয়েছিলাম। কিন্তু চ্যাম্পিয়ন হব, এটা কখনো ভাবিনি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না।’ ‘লাক্স সুপারস্টার’ মিম মানতাসা পুরস্কার

হিসেবে পেয়েছেন পাঁচ লাখ টাকা আর একটি নতুন গাড়ি। প্রথম রানারআপ সারওয়াত আজাদ পেয়েছেন চার লাখ টাকা এবং দ্বিতীয় রানারআপ সামিয়া অথৈ তিন লাখ টাকা। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ইউনিলিভারের প্রধান নির্বাহী কর্মকর্তা কেদার লেলে এবং চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে