thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫,  ৫ সফর ১৪৪০

ইন্দোনেশিয়ায় ৩ গির্জায় বোমা হামলা, নিহত ৮

২০১৮ মে ১৩ ১০:৫৬:০০
ইন্দোনেশিয়ায় ৩ গির্জায় বোমা হামলা, নিহত ৮

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্দোনেশিয়ায় পৃথক তিনটি গির্জায় সন্দেহভাজন আত্মঘাতী বোমা বিস্ফোরণে আটজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩৫ জন। আহতদের মধ্যে দুইজন পুলিশ সদস্যও রয়েছেন।

স্থানীয় সময় রবিবার (১৩ মে) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে বলে স্থানীয় গণমাধ্যমগুলো জানিয়েছে। খবর সিএনএন, রয়টার্সের।

ইন্দোনেশিয়ান পূর্ব উপকূলীয় বন্দর এলাকা সুরাবায়া শহরে এ বিস্ফোরণের ঘটনা ঘটে বলে পূর্ব জাভা পুলিশের মুখপাত্র ফ্রান্স ব্যারাং মঙ্গেরা এক ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

রাষ্ট্র পরিচালিত সংবাদ সংস্থা আনতারা জানায়, স্থানীয় সময় সকাল সাড়ে ৭টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। টিভি চ্যানেলে প্রচারিত ভিডিও ফুটেজে দেখা যায়, একটি গির্জায় আগুনে গ্রাস করে ফেলেছে এবং ঘন কালো ধোয়া উড়ছে।

জাভা পুলিশের মুখপাত্র জানান, এটা আত্মঘাতী বোমা হামলার চেষ্টা বলে আমরা মনে করছি। হামলাকারীর একজন ঘটনাস্থলে ও আরেক হাসপাতালে মারা যান। তবে একটি গির্জায় প্রবেশ করা সম্ভব হয়নি বলে তিনি জানান।

তবে পৃথক তিনটি গির্জায় বিস্ফারণ হয়েছে বলে পুলিশ জানালেও এ বিষয়ে তারা বিস্তারিত জানাতে রাজি হননি। হতাহতদের পরিচয় নিশ্চিত করতে পুলিশ তিনটি গির্জা সাময়িক বন্ধ করে দিয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর



রে