thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ভোলায় জমির বিরোধে শ্যালক-দুলাভাই খুন

২০১৮ মে ১৪ ০৯:৪৫:১০
ভোলায় জমির বিরোধে শ্যালক-দুলাভাই খুন

ভোলা প্রতিনিধি : ভোলা সদর উপজেলায় জমির বিরোধের জের ধরে শ্যালক- দুলাভাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দুজনকে আটক করেছে।

রবিবার (১৩ মে) রাত ১১টার দিকে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পরিষদ সংলগ্ন মোস্তফা মাস্টারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন বোর্ডের ঘর এলাকার মো. মোস্তাফিজুর রহমানের ছেলে মো. মাসুম এবং তাঁর শ্যালক একই এলাকায় জাহিদুল ইসলাম।

সোমবার সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিয়া গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার মধ্যরাতে মাসুম ও তার বড় ভাই মো. মামুনের মধ্যে জমিজমার বিরোধ নিয়ে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সেখানে মাসুমকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে জাহিদুল ইসলাম ঘটনাস্থলে এসে মামুনের ওপর হামলা চালায়। তখন প্রতিপক্ষ তাঁকেও কুপিয়ে হত্যা করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক উভয়কে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে মো. মামুনের দুই ছেলে শরীফ ও আরিফকে আটক করেছে।

এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। ভোলা সদর হাসপাতাল নিহতদের স্বজনদের আহজারীতে বাতাস ভারী হয়ে উঠে। এ ঘটনার পর শত শত মানুষ ছুটে আসে হাসপাতালে। ভাইদের মধ্যে জমির জের ধরে দীর্ঘদিন ধরেই বিরোধ ছিলো বলে স্থানীয়রা জানান।

লাশ ময়নাতদন্তর জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুইজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা হয়েছে। মামলার বাকি আসামিদের ধরার জন্য অভিযান চলছে বলে জানায় পুলিশ।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর