thereport24.com
ঢাকা, সোমবার, ২১ মে ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫,  ৪ রমজান ১৪৩৯

কিশোরগঞ্জে ট্রাক্টরচাপায় সাবেক পৌর কাউন্সিলর নিহত

২০১৮ মে ১৪ ১০:০১:০২
কিশোরগঞ্জে ট্রাক্টরচাপায় সাবেক পৌর কাউন্সিলর নিহত

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী কিশোরগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর মো. ফজলুল করিম খান সানু নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা মোটরসাইকেলের অপর আরোহী করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা শাহ মো. মাজহারুল ইসলাম গুরুতর আহত হন।

রবিবার (১৩ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কের করিমগঞ্জ পেৌরসভা ভবনের অনতিদূরে সখিনার মোড়ে মর্মানি্তক এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. ফজলুল করিম খান সানু কিশোরগঞ্জ পেৌরসভার ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ছিলেন। তিনি সাবেক ঢাকা বিভাগীয় স্পেশাল জজ মো. রেজাউল করিম খান চুন্নুর ছোট ভাই।

পুলিশ ও অন্য একাধিক সূত্র জানায়, সাবেক কাউন্সিলর মো. ফজলুল করিম খান সানু করিমগঞ্জে একটি ব্যক্তিগত কাজ সেরে সাবেক ছাত্রলীগ নেতা শাহ মো. মাজহারুল ইসলামকে সঙ্গী করে সন্ধ্যায় মোটরসাইকেলে কিশোরগঞ্জে আসার জন্য রওনা হন।

রওনা দেয়ার কয়েক মিনিট পরে করিমগঞ্জ পৌরসভা ভবনের অনতিদূরে সখিনার মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী সাবেক কাউন্সিলর মো. ফজলুল করিম খান সানু ও সাবেক ছাত্রলীগ নেতা শাহ মো. মাজহারুল ইসলাম গুরুতর আহত হন।

মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ফজলুল করিম খান সানুকে মৃত বলে ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে