thereport24.com
ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫,  ৯ রমজান ১৪৩৯

ঝড় তুলেছে ‘বেবি জান’

২০১৮ মে ১৪ ১৪:২২:৩৭
ঝড় তুলেছে ‘বেবি জান’

দ্য রিপোর্ট ডেস্ক : ঝড় তুলেছে ‘বেবি জান’। সবে মাত্র একটি পোস্টার প্রকাশ্যে এসেছে। তাতেই আলোচনার তুঙ্গে ছবিটি। এছাড়া যৌথ প্রযোজনা নাকি সাফটা চুক্তিতে আমদানি, এই ইস্যুতেও খবরের শিরোনামে রয়েছে ছবিটি। হ্যাঁ, বলছি ‘ভাইজান এলো রে’ ছবির কথা। যেটাতে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান এবং কলকাতার জনপ্রিয় দুই অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েল সরকার।

পোস্টারের পর টিজার বা গান প্রকাশ হবে এটাই স্বাভাবিক। ‘ভাইজান এলো রে’ ছবির ক্ষেত্রেও এটাই হয়েছে। রোববার সকালে প্রকাশ হয়েছে ছবিটির প্রথম গান ‘বেবি জান’। গানটির জন্য দর্শকমহলে যে ব্যাপক আগ্রহ ছিলো, সেটাই যেন প্রমাণ হলো। কেননা প্রকাশের পর অন্তর্জালে রীতিমত ঝড় তুলেছে এটি। সোমবার দুপুর ১টা পর্যন্ত গানটির ভিডিও দেখা হয়েছে ৯ লাখ ৯৮ হাজারের বেশি বার।

‘বেবি জান’ গানে কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ। গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ এবং অন্তরা মিত্র। গানের কথা লেখার পাশাপাশি সংগীত পরিচালনা করেছেন দোলান মৈনাক।

‘ভাইজান এলো রে’ সিনেমাটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। সিনেমাটি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ। সবকিছু ঠিক থাকলে আসছে ঈদে সিনেমাটি মুক্তি পাবে।

উল্লেখ্য, এর আগে জয়দীপ মুখার্জি পরিচালিত ‘শিকারী’ সিনেমা দিয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন সুপারস্টার শাকিব খান ও শ্রাবন্তী। শুধু তাই নয়, মালয়েশিয়া, মধ্য প্রাচ্য, আমেরিকার বিভিন্ন রাজ্যের দর্শকদের কাছে ‘শিকারী’ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। এরই ধারাবাহিকতায় ‘শিকারী’র পরিচালক জয়দীপ মুখার্জি তার পরের সিনেমাতে শাকিব-শ্রাবন্তীকে নিয়ে নতুন বাজি ধরেছেন। নতুন এই বাজির নামই ‘ভাইজান এলো রে’।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে