thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮, ৬ ভাদ্র ১৪২৫,  ৯ জিলহজ ১৪৩৯

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

২০১৮ মে ১৫ ০৯:৪৬:৪৮
নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে তথাকথিত বন্দুকযুদ্ধে রাজ মহল রিপন (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে র‌্যাব ১০ হাজার ইয়াবা, দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল ও নগদ দুই লাখ টাকা উদ্ধার করেছে।

মঙ্গলবার (১৫ মে) ভোর সাড়ে ৫টার দিকে সানারপাড় লাকী প্লাজার সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্টে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‍্যাবের দাবি, নিহত রাজ মহল রিপন ট্রাক চালক হলেও সে শীর্ষ মাদক ব্যবসায়ী। তিনি টেকনাফ থেকে ইয়াবার বড় বড় চালান নিয়ে এসে নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়ীদের সরবরাহ করতেন।

র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার(এএসপি) আলেপ উদ্দিন জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে সানারপাড় মৌচাকের সামনে চেকপোস্ট বসানো হয়। এ সময় একটি ট্রাককে থামানোর জন্য সিগন্যাল দিলে না থামিয়ে চালক চালিয়ে যেতে থাকে। পরে র‌্যাবের অপর চেকপোস্টে সানারপাড় লাকী প্লাজার সামনে ট্রাকটির গতিরোধ করলে র‌্যাবকে লক্ষ করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হন ট্রাকের ওই চালক। এ সময় ট্রাকে থাকা দুজন পালিয়ে যায়। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১০ হাজার পিছ ইয়াবা, দুই রাউন্ড গুলি ভর্তি একটি পিস্তল ও মাদক বিক্রির দুই লাখ টাকা উদ্ধার এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।

র‍্যাব জানায়, মেহেরপুর জেলার কাশারীপাড়া এলাকায় বাড়ি নিহত রিপনের। তার বিরুদ্ধে মামলা রয়েছে তা খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে