thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫,  ৭ সফর ১৪৪০

মুন্সীগঞ্জের পাঁচগাওয়ে ইউপি নির্বাচনে ভোট চলছে

২০১৮ মে ১৫ ১০:১১:৩৭
মুন্সীগঞ্জের পাঁচগাওয়ে ইউপি নির্বাচনে ভোট চলছে

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলার পাঁচগাও ইউনিয়নে সীমানা সংক্রান্ত রিট আবেদনের পরিপ্রেক্ষিতে ২ বছর স্থগিত থাকার পর ভোটগ্রহণ শুরু হয়েছে।

মঙ্গলবার (১৫ মে) সকাল ৮টা থেকে কেন্দ্রগুলোতে শান্তিপূর্ণ ভাবে ভোটাদের অংশগ্রহণে ভোটগ্রহণ শুরু হয়। বিকাল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। কেন্দ্রগুলোতে মহিলা ভোটারদের উপস্থিতি বেশি আছে।

টংগিবাড়ী উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে একটি চেয়ারম্যান, ৯টি ওয়ার্ডের কাউন্সিলর ও ৩টি সংরক্ষিত আসনে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করবে। বিএনপি প্রার্থীসহ ৫ জন চেয়ারম্যান পদপ্রার্থী ও ৪১ জন কাউন্সিলর পদপ্রার্থী রয়েছে।

কিন্তু আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী ইবনুর কবির মিঠু মুন্সী পিতার অসুস্থতার কারণ দেখিয়ে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন।

এই ইউনিয়নে মোট পুরুষ ভোটার ৬হাজার ৪৭ জন ও মহিলা ভোটার ৫হাজার ৫৪৫ জনসহ মোট ভোটার ১১ হাজার ৫৯২ জন। মোট ১০টি ভোট কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ চলবে।

টংগিবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান জানান, কেন্দ্রগুলোতে পুলিশ, আনসার ও গ্রামপুলিশ সদস্যরা উপস্থিত আছেন। শান্তিপূর্ণ ভাবেই ভোটগ্রহণ চলছে। স্ট্রাইকিং ফোর্স হিসাবে বিজিবি, র‌্যাব ও ভ্রাম্যমাণ আদালত প্রস্তুত আছেন। যেকোন ধরণের পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রশাসন প্রস্তুত আছে।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে