thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫,  ৮ রমজান ১৪৩৯

শাহবাগে ফুটওভার ব্রিজে ছুরিকাঘাতে হকার খুন, আটক ১

২০১৮ মে ১৫ ১২:৩১:১৯
শাহবাগে ফুটওভার ব্রিজে ছুরিকাঘাতে হকার খুন, আটক ১

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর শাহবাগ মোড়ের ফুটওভার ব্রিজের ওপরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নূরন্নবী নামে এক হকারের মৃত্যু হয়েছে। হত্যার পর ছিনতাইকারী পালিয়ে যাওয়ার সময় সেখানে কর্মরত সার্জেন্ট তাকে ধাওয়া করে আটক করেন।

মঙ্গলবার (১৫ মে) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। শাহবাগ থানা ও ট্রাফিক পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ মনসুর গণমাধ্যমকে জানান, ঘটনার পর নিহতের লাশ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলটি রমনা থানা এলাকার মধ্যে। আমরা রমনা থানাকে বিষয়টি জানিয়েছি।

হত্যার সঙ্গে জড়িত ছিনতাইকারীর নাম খায়রুল। সে থানায় আটক আছে। তাকে মানসিকভাবে অসুস্থ মনে হচ্ছে বলেও জানায় পুলিশ।

জানা গেছে, হকারের গলায় ছুরি চালিয়ে ছিনতাইকারী খায়রুল পালিয়ে যাওয়ার সময় রমনা জোনের ট্রাফিক সার্জেন্ট এসএম সিহাব মামুন তাকে দৌড়ে গিয়ে আটক করেন। নিহত নূরন্নবী মজুমদার ফুটওভার ব্রিজের ওপরে বসে গৃহস্থলীর কাজে ব্যবহৃত বিভিন্ন সামগ্রী বিক্রি করতেন। এরমধ্যে রয়েছে ছোট-বড় ইস্পাতের চাকু, নেইল কার্টারসহ বিভিন্ন জিনিসপপত্র। সকালে তিনি দোকান খোলার পর এক তরুণ তার দোকান থেকে একটি চাকু হাতে নিয়ে দেখতেছিল। তখন নূরন্নবী তাকে জিনিসপত্র ধরতে নিষেধ করলে, ওই তরুণ তার গলায় ছুরি দিয়ে আঘাত করে। এরপর সে পালিয়ে যাবার চেষ্টা করে। পরবর্তীতে পথচারী ও হকাররা ধরধর বলে চিৎকার দিলে ট্রাফিক সার্জেন্ট এসএম সিহাব মামুন দৌড়ে তাকে ধরে ফেলেন।

ছুরিকাঘাতে হকার নূরন্নবী ঘটনাস্থলেই মারা যান। নিহতের লাশ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানে হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর



রে