thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২২ মে ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫,  ৫ রমজান ১৪৩৯

মানিকগঞ্জে বাস উল্টে নিহত ৩

২০১৮ মে ১৫ ২১:১৮:৫৭
মানিকগঞ্জে বাস উল্টে নিহত ৩

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

সদর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালের সামনে মঙ্গলবার বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার কুশন্ডা গ্রামে মিজানুর রহমান (৫০) ও ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার মুকুলহাটি গ্রামের আব্দুল আজিজের ছেলো রানা (৩০)।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট ইয়ামিন উদ-দৌলা জানান, বেলা তিনটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী দ্রুতগতির সাউদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস ( ঢাকা মেট্রো ব -১১-০৫৩০) মুন্নু মেডিকেল কলেজ হাসপাতাল মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মহাসড়কে উল্টে পড়ে।

তিনি জানান, এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হয়েছেন ১৫ জন। আহত যাত্রীদের মুন্নু মেডিকেল কলেজ হাসপাতাল ও মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ১০ জন যাত্রী অবস্থা আশংকাজনক।

এদিকে, দুর্ঘটনাস্থলে বাসটি মহাসড়কে উল্টে থাকার কারণে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে উভয় পাশে যানজটের সৃষ্টি হয়। বিকেল সাড়ে চারটার দিকে মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত বাসটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ১৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে