thereport24.com
ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫,  ৯ রমজান ১৪৩৯

নির্বাচন বলছে আমরা জয়ের পথে: সেতুমন্ত্রী

২০১৮ মে ১৫ ২১:৪১:৫৯
নির্বাচন বলছে আমরা জয়ের পথে: সেতুমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক: আমরা বেসরকারি ভাবে বিভিন্ন সোর্সের মাধ্যমে দুইশটি খবর পেয়েছি।

নির্বাচন বলছে আমরা জয়ের পথে। আমরা জয়ের দিকে যাচ্ছি। নৌকার প্রার্থী তালুকদার আব্দুল খালেক বিপুল ভোটে বিজয় হতে যাচ্ছেন। বললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার রাতে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

কাদের বলেন, বিএনপির বসে বসে মিথ্যাচার করা ছাড়া কোন কাজ নেই। একটি সফল আন্দোলনও তারা বাংলাদেশে করতে পারেনি। ৯ বছরে ৯ মিনিটের সফল আন্দোলনের রেকর্ড নেই। কাজেই তাদের এখন মিথ্যাচার করা ছাড়া আর কিছু নেই।

তিনি আরও বলেন, প্রেস ব্রিফিং তাদের সম্বল আর মাঝে মাঝে কুটনীতিকদের কাছে ধরনা দিয়ে সরকারের বিরুদ্ধে নালিশ করা এটাই বিএনপির কাজ।

সেতুমন্ত্রী বলেন, তাদের কাছে পজেটিভ কিছু নেই। জনগণ তাদের থেকে মুখিয়ে নিয়েছে। খুলনা থেকে তাদের শিক্ষা নেয়া উচিত। আগে খুলনার আশেপাশে আমাদের বিজয় হতো, কিন্তু খুলনা শহরে বিজয়ী হতাম না। কিন্তু এবার ভোটের ট্রেন আমাদের পক্ষে। এটা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে উন্নয়নের ফসল। তৃণমূল পর্যন্ত তার মমতার হাত ছুয়ে গেছে। শেখ হাসিনার উন্নয়ন সবখানে। মহাকাশ, সমুদ্র, পরমাণু জয় অবস্মরণীয় জয়।

তিনি বলেন, ক্ষমতায় থাকাকালীন সময় বিএনপি এমন কোন কার্যক্রম আছে দেখাতে পারবে? তাদের এমন কোন দৃষ্টান্ত আছে বাংলাদেশে যেটা তারা বলতে পারে? কিন্তু এ কাজটা আমরা করেছি, এ জন্য আমরা ভোট চাইতে পারি। জনগণের সমর্থন আদায় করতে পারি।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ১৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর



রে