thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

২০১৮ মে ১৭ ১৪:০৮:০১
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ মে) ভোরে ও সকালে এ দুর্ঘটনা ঘটে।

সকালে যাত্রাবাড়ী শনির আখড়ায় বাসের ধাক্কায় নাজিম উদ্দিন (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ মে) সকালে এ দুর্ঘটনা ঘটে। নাজিম একটি ইংরেজি দৈনিক পত্রিকার বিজ্ঞাপন বিভাগে চাকরি করতেন।

পথচারী মো. রাসেল জানান, নাজিম যাত্রাবাড়ীর শনির আখড়া থেকে মোটরসাইকেল চালিয়ে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। এ সময় মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজে পৌঁছালে একটি বাস মোটরসাইকেলটিকে ওভারটেক করা সময় বাসের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে, রাজধানীর উত্তরা সাত নম্বর সেক্টরের বিজিবি মার্কেটের সামনে জাকির (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। ধারণা করা হচ্ছে অজ্ঞাত কোনো গাড়ির ধাক্কায় তার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মে) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

উত্তরা পশ্চিম থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জিয়াউর রহমান জানান, ভোরে স্থানীয়দের খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় জাকিরকে উদ্ধার করে টঙ্গী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধারণা করা হচ্ছে অজ্ঞাত তিনি কোনো গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়েছিলেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলেও জানান এএসআই জিয়াউর।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর