thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

অনেক অপরাধ করায় গ্রেপ্তার খালেদা: নৌমন্ত্রী

২০১৮ মে ১৮ ১৬:৪৩:৩০
অনেক অপরাধ করায় গ্রেপ্তার খালেদা: নৌমন্ত্রী

মাদারীপুর প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অনেক অপরাধ করেছেন বলেই বিভিন্ন মামলায় তাকে গ্রেপ্তার দেখাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী এমন মন্তব্য করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।

মাদারীপুর সার্কিট হাউসে অসহায় ও দুঃস্থদের মাঝে ক্ষুদ্র ঋণ বিরতণ অনুষ্ঠান শেষে শুক্রবার সকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, 'খালেদা জিয়া একদিকে যেমন এতিমদের টাকা আত্মসাৎ করেছে, অন্যদিকে মানুষ পুড়িয়ে ও পিটিয়ে হত্যা করেছে। এমনকি গাড়িতে পেট্রোল বোমা মেরে সাধারণ মানুষকে হত্যা করেছে। তাদের মালামাল ধ্বংস করেছে। এ সকল মামলায় তাকে জামিন নিতে হবে।'

খালেদা জিয়ার বিরুদ্ধে কয়েক ডজন মামলা রয়েছে উল্লেখ করে নৌমন্ত্রী বলেন, শুধু জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় জামিন পেলেই খালেদা জিয়া কারাগার থেকে মুক্ত হতে পারবেন না। তার বিরুদ্ধে যে সকল মামলা রয়েছে আইনগতভাবে জামিনের পর খালেদা জিয়া মুক্তি পাবেন। জামিন নেয়া ছাড়া খালেদা জিয়া কখনই কারাগার থেকে মুক্ত হতে পারবেন না।

মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবায়দুর রহমান কালু খান, জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়ারম্যান পল্লবী হাসানসহ অন্যরা এ সময় উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ১৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর