thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

টেক্সাসে স্কুলে বন্দুক হামলায় নিহত ৮

২০১৮ মে ১৮ ২২:৩৭:৩৯
টেক্সাসে স্কুলে বন্দুক হামলায় নিহত ৮

দ্য রিপোর্ট ডেস্ক: যুক্তরাষ্ট্রের একটি স্কুলে বন্দুক হামলায় আটজন নিহত হয়েছে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। টেক্সাসের দ্য সান্টা ফে হাই স্কুলে শুক্রবার সকালে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছে সিএনএন।

সান্টা ফে হাইস্কুল হাউস্টন থেকে ৪০ মাইল দূরে গালভেস্টন কাউন্টির সান্টা ফে শহরে অবস্থিত।

ওই হামলার খবরের পর ব্যুরো অব অ্যালকোহল, টোব্যাকো, ফায়ারআর্মস অ্যান্ড এক্সপ্লোসিভ (এটিএফ) তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছায়।

একজন প্রত্যক্ষদর্শী জানান, একটি শর্টগান দিয়ে একজন বন্দুকধারী টেক্সাসের সান্টা ফে হাইস্কুলের একটি ক্লাসরুমে ঢুকে গুলি করতে থাকে। তিনি একটি ছাত্রীর পায়ে গুলি লাগতে দেখেন।

কিম সুলিভান নামের এক অভিভাবক জানান, তার ১৭ বছরের মেয়ে তাকে ফোন করে জানিয়েছে যে স্কুলে বন্দুক হামলা চালানো হয়েছে। হামলার পর তারা দৌড়ে স্কুলের উল্টো পাশে শেল গ্যাস স্টেশনে আশ্রয় নেয়।

তিনি বলেন, বাচ্চারা দ্বিধান্বিত হয়ে পড়েছে এবং বাবা-মা তাদের সন্তানদের খুঁজে বের করা চেষ্টা করছেন।

এদিকে টুইটারে প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে, পার্শ্ববর্তী একটি মাঠে পুলিশ শিক্ষার্থীদের ব্যাগ খালি করে চেক করছেন।

সান্টা ফে হাইস্কুলের একজন শিক্ষার্থী অ্যাঞ্জেলিকা মার্টিনেজ বলেন, এটা প্রতিদিনের মতো ছিল। আমরা আমাদের প্রথম পিরিয়ডের কাজ করছিলাম। তারপর হঠাৎ করে ফায়ার ড্রিলের মতো শব্দ শুনতে পাই।

অন্যদিকে আরেকটি ভিডিওতে দেখা গেছে, স্কুলের মাঠে কমপক্ষে তিনটি হেলিকপ্টার অবতরণ করেছে। ভিডিওতে দেখা গেছে, অফিসাররা একটি হুইল স্ট্রেচার হেলিকপ্টারের দিকে নিয়ে যাচ্ছে। তবে এটা স্পষ্ট নয় যে, স্ট্রেচারে থাকা ব্যক্তি আহত কিনা।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ১৮, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর