thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ময়মনসিংহে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

২০১৮ মে ১৯ ০৮:৪৮:২৭
ময়মনসিংহে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে মো. ইমন (১৯) নামে হত্যা মামলায় গ্রেফতার এক আসামি গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এ ঘটনায় নান্দাইল মডেল থানার একজন উপ-পরিদর্শক (এসআই) ও একজন কনস্টেবল আহত হয়েছেন।

শুক্রবার (১৮ মে) দিনগত রাত আড়াইটার দিকে নান্দাইল চৌরাস্তা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত ইমন অটোরিকশা চালক রানা (১৫) হত্যা মামলার অন্যতম প্রধান আসামি। এছাড়া ইমনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে তিনটি গুলির খোসা, তিন বড় ছোরা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আশিকুর রহমান জানান, গত ১৭ মে নান্দাইল উপজেলার বড়াইল এলাকায় চালক রানাকে (১৫) হত্যা করে অটোরিকশা নিয়ে যায় দুর্বৃত্তরা। পরদিন ১৮ মে এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। এরপর ওই দিনই এ হত্যা মামলার এজাহারনামীয় আসামি মো. ইমনকে (১৯) গ্রেফতার করা হয়।

শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে তাকে নিয়ে নান্দাইল চৌরাস্তা এলাকায় পলাতক আসামি প্রান্তকে গ্রেফতার করতে অভিযানে নামে পুলিশ। এসময় প্রান্ত ও তার সহযোগীরা আসামি ইমনকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ও গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়ে। একপর্যায়ে ইমন পুলিশকে ধাক্কা মেরে পালিয়ে যেতে চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়। পরে ইমনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধে নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন ও কনস্টেবল মোক্তার হোসেন আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে। নিহত ইমনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর