thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

২০১৮ মে ১৯ ১২:৫৯:৫৬
দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

ব্রাহ্মণবাড়িয়া ও মৌলভীবাজার প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ও মৌলভীবাজারের ইসলামপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন।

শনিবার (১৯ মে) ভোর সাড়ে ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়ায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মালিহাতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আর সকাল সাড়ে ৭টায় মৌলভীবাজার সদর উপজেলার ইসলামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন।

নিহতরা হলেন, জেলার আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার খোরশেদ মিয়ার ছেলে নসর মিয়া (১৭), ফারুক মিয়ার ছেলে আরমান (১৭) ও লুক্ক মিয়ার ছেলে সাইদুল (১৮)।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন সরকার বলেন, সাহরি খেয়ে সকালে গ্যাস নেয়ার জন্য সিএনজি অটোরিকশা চালক সাইদুল তার দুই বন্ধু আরমান ও নসরকে নিয়ে বিশ্বরোড পাম্পে যান। গ্যাস নিয়ে ফেরার পথে মালিহাতা বাজারের সামনে একটি গাড়ি অটোরিকশাটিকে চাপা দেয়। তবে কোনো প্রত্যক্ষদর্শী না থাকায় ঠিক কোন গাড়ি চাপা দিয়েছে সেটি জানা যায়নি। এ ঘটনা অটোরিকশা আরোহী নসর ঘটনাস্থলেই মারা যান। আহত বাকি দুজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে সেখানে আরমান ও সাইদুলের মৃত্যু হয়।

এদিকে মৌলভীবাজারে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ২ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- বালাগঞ্জ উপজেলার আতাসন গ্রামের তাহিদ মিয়ার ছেলে নেপুর আলী (৫০) ও অটোরিকশা চালক ফেঞ্চুগঞ্জ উপজেলার নয়াগাঁও এলাকার তাহির মিয়ার ছেলে তারেক মিয়া (২২)।

জানা যায়, সকালে অটোরিকশায় করে নেপুর ও তারেক মৌলভীবাজার আসছিলেন। পথে শরতলীর ইসলামপুর এলাকায় ঢাকা থেকে বড়লেখাগামী যাত্রীবাহী একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে চালক ও যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মুজিবুর রহমান গণমাধ্যমকে জানান, এ ঘটনায় বাসটি আটক করেছে পুলিশ। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর