thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

বায়ার্নকে হারিয়ে জার্মান কাপ ফ্রাঙ্কফুর্টের

২০১৮ মে ২০ ০৯:০১:২০
বায়ার্নকে হারিয়ে জার্মান কাপ ফ্রাঙ্কফুর্টের

দ্য রিপোর্ট ডেস্ক : বায়ার্ন মিউনিখকে ৩-১ গোলে হারিয়ে জার্মান কাপ জিতল ফ্রাঙ্কফুর্ট। আগামী মৌসুমে বায়ার্নের দায়িত্ব নেবেন ফ্রাঙ্কফুর্টের বর্তমান কোচ নিকো কোভাচ। তার আগে বায়ার্নকেই হারিয়ে শিরোপা উৎসব করলেন ক্লাবটির নতুন এই কোচ।

গত ৩০ বছরের মধ্যে এটাই জার্মান কাপের প্রথম শিরোপা জয় ফ্রাঙ্কফুর্টের। এই জয়ে ইউরোপা লিগের আগামী মৌসুমেও নাম লেখাল দলটি।

অন্যদিকে বায়ার্নকে এবার বুন্দেসলিগা জেতালেও কাপ হারানোর দুঃখ নিয়ে বিদায় নিতে হচ্ছে হেইঙ্কেসকে। ফ্রাঙ্কফুর্টের কাছে এই হারের ইঙ্গিতটা কিন্তু তিনি পেয়েছিলেন। বুন্দেসলিগায় শেষ ম্যাচে স্টুটগার্টের কাছে ৪-১ গোলে হেরেছে তাঁর দল। ঠিক তার পরের ম্যাচেই তাঁদের চমকে দিল ফ্রাঙ্কফুর্ট। সেটাও আবার বায়ার্নের ভবিষ্যত কোচই চমকে দিলেন বায়ার্নকে।

১১ মিনিটে আন্তে রেবিচের গোলে এগিয়ে যায় ফ্রাঙ্কফুর্ট। প্রথম ৩০ মিনিটের মধ্যে গোলের দুটি সুযোগ পেয়েছিল বায়ার্ন। কিন্তু জশুয়া কিমিখ ও রবার্ট লেভানডফস্কি তা কাজে লাগাতে পারেননি।

৫৩ মিনিটে গোল করে লেভানডফস্কিই বায়ার্নকে সমতায় ফেরান। জয়ের লক্ষ্যে মরিয়া বায়ার্ন এরপর বেশ কয়েকটি আক্রমণ করেছে। কিন্তু ৮২ মিনিটে উল্টো ফ্রাঙ্কফুর্টকে এগিয়ে দেন রেবিচ। যোগ করা সময়ে মিজাত গাচিনোভিচ ফ্রাঙ্কফুর্টের হয়ে আরও একটি গোল করেন।

(দ্য রিপোর্ট/এনটি/মে ২০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর