thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

হবিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

২০১৮ মে ২০ ০৯:৪৮:৪৭
হবিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে উজ্জল মিয়া (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৯ মে) রাত ১২টার দিকে উপজেলা রেমা-কালেঙ্গা বন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, চুনারুঘাট পৌর এলাকার নতুন বাজার এলাকায় একটি আশ্রয় কেন্দ্রে বসবাস করতো ওই স্কুলছাত্রীর পরিবার। ওই ছাত্রী স্থানীয় হাজী ইয়াছির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে লেখাপড়া করে। গত ২ মে মা-বাবা মেয়েকে বাসস্থান রেখে হাওরে কৃষি কাজ করতে যায়। এ সুযোগে একই এলাকার মৃত শিশু মিয়ার ছেলে বখাটে উজ্জ্বল মিয়া রাতে মেয়ের ঘরে প্রবেশ করে তাকে কৌশলে জুসের সাথে ঘুমের ওষুধ খাওয়া। কিছুক্ষণের মধ্যে মেয়েটি ঘুমিয়ে পড়লে উজ্জ্বল মিয়া তাকে ধর্ষণ করে। এ ভাবে পরপর দুইদিন ধর্ষণের কারণে রক্তকরণে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। ফলে বিষয়টি এলাকায় জানাজানি হয়। বিষয়টি জানতে পেরে স্থানীয় কাউন্সিলর কাজল মিয়া সালিশ ডাকে। সালিশে উজ্জলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। কিন্তু মেয়েটির চিকিৎসা না হওয়ায় সে আরো অসুস্থ হয়ে পড়ে। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এদিকে, বুধবার (১৬ মে) উজ্জল মিয়াকে আসামি করে স্কুলছাত্রীর বাবা থানা একটি অভিযোগ দায়ের করেন।

এরপর শনিবার (১৯ মে) দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানা পুলিশ রেমা কালেঙ্গা বন এলাকা থেকে উজ্জল মিয়াকে গ্রেফতার করে।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, উজ্জলের আত্মীয় স্বজনদের সহযোগিতায় তাকে রেমা কালেঙ্গা বন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/মে ২০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর