thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

‘অভিশপ্ত গোলাপ’ নাটকে জোভান-সাফার

২০১৮ মে ২১ ১১:৫৬:৪৮
‘অভিশপ্ত গোলাপ’ নাটকে জোভান-সাফার

দ্য রিপোর্ট ডেস্ক: তরুণ অভিনয়শিল্পী ফারহান আহমেদ জোভান ও সাফা কবির জুটি বেঁধে অভিনয় করেছেন বেশ কিছু নাটকে। জনপ্র্রিয়তাও পেয়েছেন। এবার তারা জুটি বেঁধে অভিনয় করলেন ‘অভিশপ্ত গোলাপ’ শিরোনামের নাটকে।

এস এম হুমায়ুন কবিরের রচনা ও পরিচালনায় নাটকটিতে আরো অভিনয় করেছেন আবুল হায়াত, রিমি করিম প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে- পাপড়ি বিশ্ববিদ্যালয়ে পড়ছে। ইতিহাস বিভাগে। প্রত্ন-তত্ত্বীয় অঞ্চলগুলো নিয়ে ভীষণ কৌতুহল ওর। মহাস্থান গড়ের উপর উচ্চতর ডিগ্রী নিয়ে পড়াশুনা শেষ করতে চায়। এই গবেষনা করতে গিয়ে মাথায় ঢুকে পড়ে বেহুলা ও লক্ষ্মিন্দরের গল্প। কি সীমাহীন ত্যাগ! একটু কঠিনই বটে! নিজে এমন অবস্থায় পড়লে কি হবে…?

মা পরপারে চলে যাওয়ার পর তার ভালোবাসার বিষয়টা চিন্তা করেই দ্বিতীয় বিয়ে করেননি তার বাবা। বাবার আদর আর স্নেহ কখনই মায়ের অভাব বুঝতে দেয়নি পাপড়িকে। বাবা কেবল বাবা নয় ভালো বন্ধুও। এক সময় মহাস্থানগড় ঘুরতে যাওয়ার প্ল্যান করে বাবা মেয়ে। বাবা মজা করে বলেন “তোর জন্য একটা লক্ষ্মিন্দর খুঁজতে যাবো।” মেয়ের সরল জবাব “পছন্দ হলেতো!”

এদিকে সাইকোলজী নিয়ে সদ্য বিশ্ববিদ্যালয় পর্ব শেষ করেছে পরাগ। নেশা ফটোগ্রাফী আর নতুন নতুন জায়গায় ঘুরতে যাওয়া। সেও ঘুরতে যায় মহাস্থানগড়ে। সেখানেই পাপড়ির সাথে পরিচয় হয় পরাগের। সম্পর্কটা গভীর হয় কিন্তু কেউ কাউকে প্রোপোজ করে না। কেবল একজন অন্যজনকে জানার চেষ্টা করে। একসময় তারা সিদ্ধান্ত নেয় বেহুলার বাসরঘরে গিয়ে পরাগ পাপড়িকে হাটুগেড়ে লাল গোলাপ দিয়ে প্রোপোজ করবে। কিন্তু পরাগকে গ্রহন করবে কি পাপড়ি? জানতে হলে দেখতে হবে নাটকটি।

নাটকটি আসন্ন ঈদুল ফিতরে বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে বলে জানান নির্মাতা।

(দ্য রিপোর্ট/এনটি/মে ২১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর