thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

গভীর রাতে নিখোঁজ ইলিয়াস আলীর বাসায় তল্লাশির চেষ্টা

২০১৮ মে ২২ ১১:৩৫:১৬
গভীর রাতে নিখোঁজ ইলিয়াস আলীর বাসায় তল্লাশির চেষ্টা

দ্য রিপোর্ট প্রতিবেদক : নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর বনানীর ন্যাম ভিলেজের সিলেট হাউসে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তল্লাশির চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২১ মে) দিনগত রাত তিনটা থেকে সাড়ে চারটা পর্যন্ত কয়েক দফা এ চেষ্টা হয় বলে অভিযোগ করেছেন ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদি লুনা।

তিনি গণমাধ্যমকে জানান, গভীর রাতে ডিবি পরিচয়ে বাসায় এসে কয়েকজন গেট খুলতে নিরাপত্তাকর্মীকে জোরাজুরি করেন। প্রায় দেড় ঘণ্টা ধরে তারা কয়েক দফায় এ চেষ্টা করে ব্যর্থ হয়ে ফিরে যান।

নিরাপত্তাকর্মীর বরাতে লুনা জানান, ডিবির লোকেরা নিরাপত্তাকর্মীকে গেট খুলতে বলেন। না খোলায় তাকে দেখে নেয়ার হুমকি দেন। কয়েক দফা এসে তারা গেট ভাঙ্গারও চেষ্টা করেন। এ সময় ডিবির লোকেরা ল্যাপটপ এনে তাতে কি যেন দেখানোর চেষ্টা করেন। ঘটনা আঁচ করতে পেরে আমি আর্তচিৎকার শুরু করলে ফটকের বাইরে অবস্থান নেয়া ডিবির সদস্যরা চলে যায়।

উল্লেখ্য, ২০১২ সালের ১৭ এপ্রিল রাতে নিজ বাসায় ফেরার পথে ঢাকার মহাখালী থেকে নিখোঁজ হন বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলী এবং তার গাড়িচালক আনসার আলী।

মধ্যরাতে মহাখালী এলাকা থেকে ইলিয়াস আলীর গাড়িটি উদ্ধার করে পুলিশ। তবে সেই থেকে এখন পর্যন্ত ইলিয়াস আলী নিখোঁজের কারণ রহস্যাবৃতই রয়ে গেছে।

অবশ্য ইলিয়াস আলী ও তার গাড়িচালক আনসার আলীকে ফিরে পেতে এখনও অপেক্ষার প্রহর গুণছেন তাদের স্বজনেরা।

স্বামীকে ফিরে পাওয়ার অপেক্ষায় আছেন ইলিয়াসের স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা তাহসিনা রুশদি লুনা। আর দুই ছেলে আবরার ইলিয়াস, লাবিব সারার এবং এক মেয়ে সাইয়ারা নাওয়াল তাদের বাবার অপক্ষোয় আছে।

(দ্য রিপোর্ট/এনটি/মে ২২, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর