thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ঈশ্বরদীতে মাদক ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলি, ৩ পুলিশ আহত

২০১৮ মে ২৪ ০৯:৩০:০৩
ঈশ্বরদীতে মাদক ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলি, ৩ পুলিশ আহত

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় মাদক ব্যবসায়ী হাতবোমার আঘাতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। গুলিবিদ্ধ অবস্থায় এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৩) দিবাগত রাত আড়াইটার দিকে ঈশ্বরদী ইক্ষু গবেষণা ইন্সটিটিউটের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঈশ্বরদী ইক্ষু গবেষণা ইন্সটিটিউটের সামনের রাস্তায় একদল মাদক ব্যবসায়ী ইয়াবার চালান পাচার করবে এমন গোপন সংবাদে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা হাতবোমা নিক্ষেপ করলে ৩ পুলিশ সদস্য আহত হয়। এ সময় পুলিশ পাল্টা গুলি চালালে তারা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে দুলাল হোসেন জয় ওরফে মুচি দুলাল (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আহত পুলিশ কনস্টেবল মিজানুর, মুশিহাব ও রকিব এবং গুলিবিদ্ধ মুচি দুলালকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মুচি দুলালের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদক, চাঁদাবাজি ও ছিনতাই মামলা রয়েছে। পলাতক মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানিয়েছেন তিনি।

(দ্য রিপোর্ট/এনটি/মে ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর