thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

নিখোঁজের ৭৭ দিন পর শিক্ষার্থীর লাশ উদ্ধার

২০১৮ মে ২৪ ১৪:১৯:০০
নিখোঁজের ৭৭ দিন পর শিক্ষার্থীর লাশ উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার পলাশীহাটা উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মেহেদী হাসান বাবু নিখোঁজের ৭৭ দিন পর তার লাশ উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২৪ মে) রাত ১ টার দিকে উপজেলার পলাশীহাটা বাজারের একটি ঘরে মাটির নিচ থেকে তার অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়।

মেহেদী উপজেলার পলাশীহাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের ছাত্র ছিল। সে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে পাস করেছে।

ময়মনসিংহ পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার বিকালে ভালুকা উপজেলার সিডস্টোর বাজার থেকে মেহেদী হাসান হত্যার আসামি আল আমীন, তুষার এবং তুষারের বড়ভাই উজ্জলকে গ্রেপ্তার করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে প্রেমে বাধা হয়ে দাঁড়ানোয় মেহেদীকে হত্যার পর লাশ গুম করতে মাটিচাপা দেওয়ার হয়েছে বলে শিকার করে আল আমিন ও তুষার।

পরে রাতে সাড়ে বারটার দিকে গ্রেপ্তারকৃতদের সঙ্গে নিয়ে পলাশীহাটা বাজারে তুষারের বড়ভাই উজ্জলের পরিত্যক্ত গুদাম ঘরের মেঝে খুড়ে পুলিশ মেহেদীর লাশ উদ্ধার করা হয়।

মেহেদীর মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, ৬মার্চ এসএসসি পরীক্ষা শেষে উপজেলার কেশরগঞ্জ বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হলে মেহেদী আর বাড়িতে ফেরেনি। পরে মেহেদীর মোবাইল থেকে ৬ লাখ টাকা মুক্তিপন চেয়ে মা মিনারার মোবাইলে এসএমএস দিয়ে মোবাইল বন্ধ করে দেয় অপহরনকারীরা।

১২ মার্চ মেহেদীর মা মিনারা বেগম বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। মেহেদী অপহরনের জট খুলতে মামলা তদন্তভার দেওয়া হয় জেলা গোয়েন্দা পুলিশকে। গোয়েন্দা পুলিশ সন্দেহভাজন গফুরের ছেলে তুষারকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শেষে হাজতে পাঠায়।

(দ্য রিপোর্ট/এনটি/মে ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর