thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

রেস থ্রিতে সালমান-জ্যাকুলিনের ‘সেলফিস’

২০১৮ মে ২৬ ১৪:০০:০৮
রেস থ্রিতে সালমান-জ্যাকুলিনের ‘সেলফিস’

দ্য রিপোর্ট ডেস্ক: প্রথমবারের মতো ‘রেস’ ফ্র্যাঞ্চাইজিতে যুক্ত হয়েছেন সালমান খান। এ নিয়ে ভক্তদের উত্তেজনার শেষ নেই। ফলে চলতি বছরের আলোচিত ও অন্যতম প্রতীক্ষিত ছবি ‘রেস থ্রি’। এই ছবিতে ‘ভাইজান’-এর বিপরীতে দেখা যাবে জ্যাকুলিন ফার্নান্দেজকে।

সম্প্রতি মুক্তি পায় ছবির ট্রেলার ও প্রথম গান। এরপর থেকেই সাড়া পড়েছে শোবিজ দুনিয়ায়। সেই আমেজ না কাটতেই প্রকাশ করা হলো ছবির আরেকটি গান। ‘সেলফিস’ শিরোনামের গানটিতে রয়েছে রহস্যের ছায়া।

গানে সালমান খানের সঙ্গে জ্যাকুলিন ফার্নান্ডেজকে দেখা যাচ্ছে। রয়েছেন ববি দেওলও। মুক্তি পাওয়ার পর পরই ভাইরাল হয়ে যায় আতিফ ইসলামের গলায় ‘রেস থ্রি’-র এই গান। আতিফ ইসলামের পাশাপাশি এই গানে শোনা যাবে সালমানের ‘প্রাক্তন’ বান্ধবী ইউলিয়া ভানতুরের গলাও।

‘সেলফিস’-এ জ্যাকলিনের সঙ্গে ববি দেওলের দেখা মিললেও, সালমানের সঙ্গে শ্রীলঙ্কান সুন্দরীর যে রসায়ন, তা কিন্তু বার বার ফুটে উঠেছে।

এদিকে সালমান খানের সিনেমায় কেন আতিফ ইসলামকে দিয়ে গান গাওয়ানো হচ্ছে, তা নিয়ে বিতর্কের মুখেও পড়তে হয় পরিচালক, প্রযোজককে। যদিও তা নিয়ে মাথা ঘামাননি পরিচালক রেমো ডি’সুজা।

প্রসঙ্গত, ‘রেস থ্রি’-তে সালমান খানের পাশাপাশি রয়েছেন জ্যাকুলিন ফার্নান্ডেজ, ববি দেওল, ডেইজি শাহ, সাকিব সালিম এবং অনিল কাপুর।

সূত্র: জি-নিউজ

(দ্য রিপোর্ট/এনটি/মে ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর