thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

দেশে এ কি যুদ্ধ শুরু হয়েছে: এরশাদ

২০১৮ মে ২৬ ২০:৫১:০৯
দেশে এ কি যুদ্ধ শুরু হয়েছে: এরশাদ

দ্য রিপোর্ট প্রতিবেদক: জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘দেশে একি যুদ্ধ শুরু হয়েছে যে এভাবে বন্দুকযুদ্ধে মানুষ হত্যা করা হচ্ছে। যাদেরকে হত্যা করা হচ্ছে তারা কি এদেশে জন্ম নেয় নাই? তাদের কি বিচার পাওয়ার অধিকার নেই।’

তিনি বলেন, মাদক নির্মূলের নামে যাদের হত্যা করছেন তারা এদেশের নাগরিক। মানুষ মারার অধিকার আপনাদের কে দিয়েছে। দেশে কি আইন বা আদালত নেই?

শনিবার রাজধানীর বিজয়নগরের একটি হোটেলে জাতীয় ইসলামী মহাজোট আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে এরশাদ এ মন্তব্য করেন।

ইসলামী মহাজোটের চেয়ারম্যান মাওলানা আবু নাসের ওয়াহেদ ফারুকের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সভাপতিমণ্ডলীর সদস্য ও সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায় ও রেজাউল ইসলাম ভূইয়া, জোটনেতা মীর আবু তৈয়ব মো. রেজাউল করিম, মাওলানা আলফাত চৌধুরী, আবুল হাসনাত, ইসহাক ভূঁইয়া প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত এরশাদ বলেন, রমজান শান্তি ও সংযমের মাস। কিন্তু আমরা কেউ শান্তি ও স্বস্তিতে নেই। আগামীকাল কে বন্দুক যুদ্ধের শিকার হব আমরা কেউ জানি না। রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের কথা বললেও পারেননি।

প্রধানমন্ত্রীর ভারত সফর প্রসঙ্গে সাবেক এ রাষ্ট্রপতি বলেন, প্রধানমন্ত্রী ভারত থেকে আমাদের জন্য কি আনছেন, আমরা জানি না। তিস্তা চুক্তি নিয়ে প্রধানমন্ত্রীর ঘোষণা দাবি করেন তিনি।

এরশাদ বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী ভারতে গেছেন। ওখানকার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হয়েছে এবং মুখোমুখি দেখা হয়েছে। তিস্তা সম্পর্কে আলোচনা হয়েছে? তিস্তার পানি কি আমরা পাব কি পাব না? আমরা আশা করি তিনি ফিরে আসার পর এ সম্পর্কে ঘোষণা দেবেন।’

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর