thereport24.com
ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫,  ১০ মহররম ১৪৪০

আইডিআরএ চেয়ারম্যানের সঙ্গে আইসিএমএবি প্রতিনিধিদের সাক্ষাৎ

২০১৮ জুন ০৩ ০৯:২৭:৪৬
আইডিআরএ চেয়ারম্যানের সঙ্গে আইসিএমএবি প্রতিনিধিদের সাক্ষাৎ

দ্য রিপোর্ট ডেস্ক : বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান পাটোয়ারীর সাথে সাক্ষাৎ করেছেন দি ইন্স্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস্ অব বাংলাদেশের (আইসিএমএবি) প্রেসিডেন্ট মোহাম্মদ সেলিমের নেতৃত্বে একটি প্রতিনিধিদল।

গত মে ৩১ আইডিআরএ চেয়ারম্যানের কার্য্যালয়ে এ সাক্ষাৎপর্ব অনুষ্ঠিত হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আইসিএমএবি’র প্রেসিডেন্ট কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্টিং পেশার উন্নয়ন এবং দেশের অর্থনৈতিক কর্মকান্ডে স্বচ্ছতা, জবাবদিহিতা এবং সুশাসন প্রতিষ্ঠা করার ব্যাপারে সিএমএ পেশার ভূমিকা স্ববিস্তারে চেয়ারম্যানকে অবহিত করেন। তিনি আইসিএমএবি এর বিভিন্ন চলমান কর্মকাণ্ডের ব্যাখ্যা করেন এবং তার সক্রিয় সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

চেয়ারম্যান দেশের ব্যবসা ও শিল্প ক্ষেত্রে সুশাসন, স্বচ্ছতা, জবাবদিহিতা এবং শৃঙ্খলা প্রতিষ্ঠায় কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টদের ক্রমবর্ধমান ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। তিনি দেশে একাউন্টিং পেশা ও আইসিএমএ এর সার্বিক উন্নয়ন কামনা করেন ও যথাযথ সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

প্রতিনিধি দলের সদস্য ইন্স্টিটিউটের সাবেক প্রেসিডেন্ট এম. আবুল কালাম মজুমদার এবং আইসিএমএবি’র নির্বাহী পরিচালক মো: মাহ্বুব উল আলম এফসিএমএ এ সময় উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ০৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর



রে