thereport24.com
ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫,  ৭ রবিউস সানি ১৪৪০

ভিরে দি ওয়েডিং-এ কনের সাজে করিনাকে ভাল না বেসে পারা যাবে?  

২০১৮ জুন ০৯ ২৩:৫৯:৫৪
ভিরে দি ওয়েডিং-এ কনের সাজে করিনাকে ভাল না বেসে পারা যাবে?
 

দ্য রিপোর্ট ডেস্ক:দারুণ ল্যাহেঙ্গা থেকে শুরু করে নিখুঁত মেক আপ- ভিরে দি ওয়েডিং এ বধুবেশে করিনা সকলের নজর কাড়লেন।

শেষমেশ ভিরে দি ওয়েডিং মুক্তি পাওয়ার পরও এই সিনেমাকে কেন্দ্র করে কয়েক মাস ধরে চলতে থাকা আলোচনা এখনও বন্ধ হয়নি। প্রোমোশন চলাকালীন নিত্যনতুন স্টাইল স্টেটমেন্টে এই সিনেমার প্রতিটা চরিত্রই আমাদের মাতিয়ে রেখেছিল। সিনেমায় প্রতিটা চরিত্রই

আকর্ষণীয় পোশাক পরলেও করিনার বিশেষত এই পোশাক থেকে আমরা যেন চোখ ফেরাতে পারিনি।


সিনেমায় কমিটমেন্ট-ফোবিক কালিন্দী পুরির চরিত্রে করিনা কাপুর অভিনয় করেছেন, যার বিয়ে এই গল্পের একটা মূল অংশ জুড়ে রয়েছে। বিয়ের সিনে করিনাকে তাঁর বান্ধবী পরিবেষ্টিত হয়ে ফুলের সাজে দেখা যাচ্ছে। লাল এবং জাঁকজমকহীন এই কনের সাজে করিনাকে বলিউডের অন্যতম সেরা কনে মনে হয়েছে একথা আমরা নিঃসন্দেহে বলতে পারি।

কালিন্দী রূপে করিনা বিয়েতে একটা অফশোল্ডার হলুদ, গোল্ডেন এবং সাদা কাজ করা আবু জানি- সন্দীপ খোসলার ল্যাহেঙ্গা পরেছেন। হাতায় সুন্দর নিখুঁত কাজ, হাতে সোনার গয়না এবং গলায় একটা সাধারণ নেকলেস পরে তাকে অসামান্য সুন্দরী দেখাচ্ছে।

ইনস্টাগ্রামে সন্দীপ খোসলা জানিয়েছেন করিনার এই পোশাকটা ২৫ বছরের একটা প্রাচীন সৃষ্টি। সিনেমার প্রোডিউসার রিয়া কাপুর তাঁদের ফ্যাক্টরিতে এটা খুঁজে পান এবং সিনেমার জন্য এই পোশাকের কিছুটা আধুনিকীকরণ করা হয়।

করিনাকে বধুবেশে সকলেরই খুব পছন্দ হয়েছে। করিনার মেক আপ করেন বলিউডের বিখ্যাত মেক আপ শিল্পী মিকি কন্ট্র্যাক্টর। সুন্দর মেক আপের সঙ্গে মেরুন টিপ করিনার সাজে বাড়তি মাত্রা যোগ করেছিল।

সব মিলিয়ে করিনার এই সাজ এই গরমের বিয়েতে বহু কনেকেই অনুপ্রেরণা দেবে তা নিঃসন্দেহে বলা যায়।

(দ্য রিপোর্ট/একেএমএম/ জুন ১০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর