thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

নারী ক্রিকেটাররা প্রত্যেকে পাচ্ছেন ১০ লাখ টাকা

২০১৮ জুন ১১ ২০:৫৮:১৪
নারী ক্রিকেটাররা প্রত্যেকে পাচ্ছেন ১০ লাখ টাকা

দ্য রিপোর্ট প্রতিবেদক: এশিয়া কাপের শিরোপা জিতে দেশে ফিরেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

সোমবার সন্ধ্যা ছয়টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সালমা-রুমানারা। সংবর্ধনা নিতে এক ঘণ্টা পর তারা পৌঁছান সোনারগাঁও হোটেলে। সেখানেই বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন তাদের জন্য পুরস্কার ঘোষণা করেছেন। বিজয়ী দলের প্রত্যেকে পাবেন ১০ লাখ টাকা করে।

বিসিবি সভাপতি জানান, পুরো দলের জন্য ২ কোটি টাকা পুরস্কার দেওয়া হবে। সেই হিসাবে প্রত্যেক খেলোয়াড় পাবে ১০ লাখ টাকা করে। এছাড়া যারা ভালো করেছে তারা পাবে বাড়তি টাকা। পারফরম্যান্সের ভিত্তিতে এই টাকা পুরস্কার দেওয়া হবে। এছাড়া দলের স্পন্সর রবি প্রত্যেক খেলোয়াড়কে একটি করে আইফোন ৬ পুরস্কার দিচ্ছে।

ফাইনালে ছয়বারের চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে দেওয়া বাংলাদেশের মেয়েদের মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে নিয়ে আসে ইউএস বাংলার একটি ফ্লাইট।

শিরোপা জয়ের পরই সালমার দলের জন্য পুরস্কার ঘোষণা করেনি বোর্ড। সংবর্ধনা অনুষ্ঠানেই আর্থিক পুরস্কারের ঘোষণা দেওয়া হলো। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আগেই জানিয়ে রেখেছিল, বিমানবন্দর থেকে ক্রিকেটাররা সরাসরি চলে যাবেন রাজধানীর সোনারগাঁও হোটেলে। সোমবার বেলা তিনটায় সোনারগাঁও হোটেলের বলরুমে শুরু হয়েছে বিসিবির সভা। সেখানেই বোর্ড সভাপতি নাজমুল ও পরিচালকরা সংবর্ধনা দেওয়া হচ্ছে এশিয়া কাপ জয়ী ক্রিকেটারদের।

রবিবার কুয়ালালামপুরের কিনরারা অ্যাকাডেমি ওভাল মাঠে শ্বাসরুদ্ধকর ফাইনালে সালমার দল ভারতকে তিন উইকেটে হারানোর পর থেকেই সারাদেশে উৎসবের আমেজ। ঈদের আগে এই উপহার পেয়ে উৎফুল্ল দেশের মানুষ। এমন দুর্দান্ত অর্জনে মেয়েদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ১১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর