thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮, ৭ আষাঢ় ১৪২৫,  ৬ শাওয়াল ১৪৩৯

পাহাড়ি ঢলে চট্টগ্রাম-রাঙামাটি সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

২০১৮ জুন ১২ ১২:৪৭:০৩
পাহাড়ি ঢলে চট্টগ্রাম-রাঙামাটি সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

বান্দরবান প্রতিনিধি : সাগরে অবস্থানরত লঘুচাপের প্রভাবে টানা ৪ দিনের অবিরাম বর্ষণ ও পাহাড়ি ঢলে বান্দরবানের সঙ্গে চট্টগ্রাম ও রাঙামাটির সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

মঙ্গলবার (১২ জুন) সকাল থেকে বান্দরবান-কেরানীহাট সড়কের আশপাশের খাল বিল ভরাট হয়ে সড়কের প্রায় ৩-৫ ফুট উপরে পানি উঠে বান্দরবানের সঙ্গে চট্টগ্রামের সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। এ সময় প্রায় অর্ধ শতাধিক ছোট বড় যানবাহন আটকা পড়ে থাকতে দেখা গেছে।

এদিকে শহরের বালাঘাটা এলাকার পুলপাড়ায় একটি কালভার্ট ব্রিজ পানিতে তলিয়ে যাওয়া বান্দরবান-রাঙামাটির সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

বান্দরবান পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক ঝন্টু দাশ গণমাধ্যকে জানান, চট্টগ্রাম ও রাঙামাটি সড়কের বিভিন্ন জায়গা প্লাবিত হওয়ায় আপাতত যান চলাচল বন্ধ রাখা হয়েছে।

বান্দরবান সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সজীব আহমেদ গণমাধ্যমকে জানান, সকালে প্রধান সড়কটি ডুবে গেছে। আপাতত চট্টগ্রাম ও রাঙামাটি সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

এদিকে ভারী বর্ষণের কারণে জেলা শহর ও আশ-পাশের কয়েকটি এলাকায় ছোটখাট পাহাড় ধসের ঘটনা ঘটেছে। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। মাতামুহুরী নদীর পানি বাড়ায় লামা উপজেলা বাজারে নদীর পানি প্রবেশ করেছে।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ১২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে