thereport24.com
ঢাকা, বুধবার, ২২ আগস্ট ২০১৮, ৭ ভাদ্র ১৪২৫,  ১০ জিলহজ ১৪৩৯

কলকাতায় শুটিং সেটে শাকিব-অপু

২০১৮ জুন ১৩ ০৯:৪৩:৩০
কলকাতায় শুটিং সেটে শাকিব-অপু

দ্য রিপোর্ট ডেস্ক : ব্যক্তিগত জীবনে বিচ্ছেদ হয়ে গেলেও শাকিব খান ও অপু বিশ্বাস জুটি এখনো চর্চার বিষয়। তাদের শেষবার দেখা হয়েছে কবে? সংবাদমাধ্যমের প্রতিবেদন মতে, কয়েক মাস আগে সন্তান আব্রাম খান জয়কে নিয়ে কলকাতায় শাকিবের শুটিং সেটে হাজির হন নায়িকা।

বর্তমানে তারা দুজনেই আছেন কলকাতায়। আগেরবার অপু বেড়াতে গেলেও এবার পুরোদস্তুর অভিনেত্রী হয়ে কাজ করছেন স্থানীয় সিনেমায়। তবে তাদের দেখা হয়েছে কি-না জানা যায়নি।

চলতি বছরে টলিপাড়ায় ডেবিউ করতে চলেছেন অপু৷ সিনেমাটির নাম ‘শর্টকাট’৷ এই ছবি দিয়ে প্রথমবার পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। পাশাপাশি অভিনয় করছেন রেবেকা, গৌতম সাহা, গৌরব চক্রবর্তী ও অনিন্দিতা বসু।

অপু জানান, শুটিং চলবে ১৪ তারিখ পর্যন্ত। এরপর কয়েকদিন বিরতি নিয়ে দেশে ফিরে ঈদ পালন করবেন। বাকি কাজটা ঈদের পরে এসে সেরে নেবেন।

নচিকেতা চক্রবর্তীর গল্পে ‘শর্টকাট’ পরিচালনা করছেন সুবীর মণ্ডল।

এদিকে শাকিব ব্যস্ত রয়েছেন ‘মাস্ক’-এর শুটিংয়ে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার নুসরাত জাহান ও সায়ন্তিকা। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। পাশাপাশি শুক্রবার মুক্তি প্রতিক্ষীত ‘ভাইজান এলো রে’র প্রচারণায় অংশ নিচ্ছেন। সিনেমাটি পরিচালনা করেছেন জয়দীপ চ্যাটার্জি।

এদিকে ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশে মুক্তি পাচ্ছে শাকিব-অপু জুটির ‘পাংকু জামাই’। পরিচালনা করেছেন আব্দুল মান্নান।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ১৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে