thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫,  ৭ জিলহজ ১৪৩৯

রংপুর ও গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

২০১৮ জুন ১৪ ১১:৫৮:১৮
রংপুর ও গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

রংপুর ও গাইবান্ধা প্রতিনিধি : রংপুরের কাউনিয়া ও গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ জুন) সকাল এ দু’টি পৃথক দুর্ঘটনা ঘটে।

রংপুরের কাউনিয়া উপজেলার হলদিবাড়ি রেলগেট এলাকায় বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ জুন) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আব্দুস সাত্তার সাক্কু (৫৫), আবুল কালাম (২৫) ও সোলেমান (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী একটি নাইটকোচ রেলগেট এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি মোটরসাইকেল বাসটিকে অতিক্রমের সময় ধাক্কা লেগে পড়ে যায়।

এতে ঘটনাস্থলে দুইজন ও কাউনিয়া হাসপাতালে নেয়ার পর একজন মারা যান। তারা তিনজন ওই মোটরসাইকেলের আরোহী ছিলেন। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী মহাসড়ক অবরোধ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়।

কাউনিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর-রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর মরদেহগুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে।

এদিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং অন্তত ১০ জন আহত হয়েছেন। নিহতদের নাম পরিচয় জানা যায়নি। বৃহস্পতিবার (১৪ জুন) সকাল সাড়ে ৯টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, ঢাকা থেকে রংপুরগামী দুই কন্যা পরিবহন ও গাইবান্ধা থেকে বগুড়াগামী মায়ের আশীর্বাদ পরিবহন বোয়ালিয়া পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই জন নিহত হন। আহত হন আরও অন্তত ১০ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের মধ্যে তিনজনের অবস্থার আশঙ্কাজনক হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, নিহত দুই জনের নাম পরিচয় জানা যায়নি। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে