thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বিএনপির কোনও দাবি বাস্তবসম্মত নয়: তোফায়েল

২০১৮ জুন ১৭ ১৯:৩৯:১২
বিএনপির কোনও দাবি বাস্তবসম্মত নয়: তোফায়েল

দ্য রিপোর্ট প্রতিবেদক: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি’র কোনও দাবি বাস্তবসম্মত নয়। তাদের উচিৎ হবে সব দাবি পরিত্যাগ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নেয়া। এর বাইরে যদি কিছু করতে চায় তাহলে তাদেরই (বিএনপি) ক্ষতি হবে।

রবিবার দুপুরে উপজেলা সদরের দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বালিয়া এলাকায় এক জনসভায় বক্তৃতা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপি’র নির্বাচন কমিশন পুনর্গঠনের দাবির প্রেক্ষিতে তোফায়েল আহমেদ বলেন, একটি সার্চ কমিটির মাধ্যমে এই নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। এই কমিশনে বিএনপির দেয়া তালিকার সদস্য কমিশনারও রয়েছেন। তাই বর্তমান নির্বাচন কমিশন সবার কাছে গ্রহণযোগ্য একটি কমিশন।

তিনি বলেন, খালেদা জিয়াকে একটি দুর্নীতির মামলায় আদালত সাজা দিয়েছেন। তার জামিন বা মুক্তির বিষয়ে আদালত সিদ্ধান্ত দেবেন। এখানে কোনও ব্যক্তি বা দলের কিছু করার নেই।

বাণিজ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া যদি অসুস্থ হতেন তাহলে কেন তিনি বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবেন না। তিনি সমৃদ্ধ সিএমএইচ হাসপাতালেও ভর্তি হবেন না। রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সেনাপ্রধানরা অসুস্থ হলে যেখানে চিকিৎসা গ্রহণ করেন। অত্যন্ত চমৎকার পরিবেশ এই হাসপাতালের।

তাছাড়া তিনি যদি অসুস্থই হতেন তাহলে যেকোনও হাসপাতালে চিকিৎসা নিতে যেতেন। বঙ্গবন্ধু হাসপাতালে গিয়ে যদি তার (খালেদা জিয়া) চিকিৎসা অসম্পূর্ণ থাকতো তাহলে অন্য হাসপাতালের প্রশ্ন উঠত। কাজেই কেন একটি হাসপাতালের জন্য খালেদা জিয়ার এত কিছু।

তোফায়েল আহমেদ বলেন, খালেদা জিয়ার বিশেষ হাসপাতালে হয়তবা তার কোনও ডাক্তার আছেন। তিনি বলে দিবেন বিদেশ ছাড়া তার চিকিৎসা হবে না। সুতরাং দেশের বাইরে যাবার জন্য খালেদা জিয়ার এটি একটি পাঁয়তারা।

এ সময় সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা পরিষদ সদস্য খাইরুল হাসান খোকন, ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক মো. কামাল হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর