thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

৩ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

২০১৮ জুন ১৮ ১১:৪০:৩৮
৩ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

দ্য রিপোর্ট ডেস্ক : ঠাকুরগাঁও, নরসিংদী ও চট্টগ্রাম সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। সোমবার সকাল এ পৃথক দুর্ঘটনাগুলো ঘটে।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের ২৯ মাইল এলাকায় বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৬ জন। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পঞ্চগড় থেকে ছেড়ে আসা যাত্রী ভর্তি একটি বিআরটিসি বাস ঠাকুরগাঁও মহাসড়কের ২৯ মাইল নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে ছেড়ে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ড্রাইভার হেলপারসহ কমপক্ষে ২০ জন যাত্রী আহত হন।

পরে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে ১৭ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে বিআরটিসি বাসের সুপারভাইজার আব্দুর রহিম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা গণমাধ্যমকে জানান, ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের ২৯ মাইল এলাকায় বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। বর্তমানে রাস্তায় যান চলাচল স্বাভাবিক আছে।

নরসিংদী : নরসিংদী সদর উপজেলার শিলমান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) সামনে এনা বাসের ধাক্কায় হাসেম (২৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন।

সোমবার (১৮ জুন) সকাল পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

সদর ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হুমায়ন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে ওই রিকশাচালক ইউনিয়ন পরিষদের সামনে মোড় ঘুরছিলেন। এ সময় যাত্রীবাহী বাস এনা পরিবহন রিকশাটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে হাসেমের মৃত্যু হয়।

চট্টগ্রাম : বাসের ধাক্কায় শামীম আহমেদ (৫০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। সোমবার (১৮ জুন) সকাল নয়টার দিকে সাতকানিয়া উপজেলার মিঠাদীঘির পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের এ‌এসআই আলাউদ্দিন তালুকদার গণমাধ্যমকে জানান, বাসের ধাক্কায় এক বৃদ্ধ গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ১৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর