thereport24.com
ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫,  ১০ মহররম ১৪৪০

চট্টগ্রামে ব্যাটারিচালিত রিকশা বন্ধে নগর ভবন ঘেরাও কর্মসূচি

২০১৪ মার্চ ০৩ ১৮:৫২:৩৫
চট্টগ্রামে ব্যাটারিচালিত রিকশা বন্ধে নগর ভবন ঘেরাও কর্মসূচি

বিশেষ প্রতিনিধি : নগরী থেকে ব্যাটারিচালিত রিকশা উচ্ছেদ ও কারখানা সিলগালার দাবিতে ১২ মার্চ নগর ভবন ঘেরাও কর্মসূচির ঘোষণা দিয়েছে সিএনজি ও প্যাডেলচালিত রিকশা চালক-মালিক ঐক্য পরিষদ। সোমবার বিকেলে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক সমাবেশ থেকে এ ঘোষণা দেওয়া হয়।

নগরী থেকে ব্যাটারিচালিত রিকশা উচ্ছেদ ও কারখানা সিলগালা করার দাবি জানিয়ে সমাবেশে বক্তারা বলেন, নগরী থেকে ব্যাটারিচালিত অবৈধ রিকশা উচ্ছেদসহ তিন দফা দাবি পূরণের কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে। আগামী ১০ মার্চের মধ্যে দাবি আদায় না হলে ১২ মার্চ নগর ভবন ঘেরাও করা হবে।

চট্টগ্রাম মহানগরী অটোরিকশা মালিক সমিতির সাধারণ সম্পাদক হায়দার আজম চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ইউনিয়নের প্রধান উপদেষ্টা ওয়াজি উল্লাহ।

সমাবেশে অন্যান্যের মধ্যে চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, সিএনজি অটোরিকশা মালিক সমিতির সভাপতি আবদুল মন্নান, সাধারণ সম্পাদক এসকে সিকদার, যুগ্ম সম্পাদক স্বপন সিংহ, সড়ক পরিবহন শ্রমিক নেতা ও চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. কামাল উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

(দ্য রিপোর্ট/কেএইচ/এএস/আরকে/মার্চ ০৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে