thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

বিএনপির অভিযোগ সঠিক না: এইচ টি ইমাম

২০১৮ জুন ২১ ১৭:০৪:৩২
বিএনপির অভিযোগ সঠিক না: এইচ টি ইমাম

দ্য রিপোর্ট প্রতিবেদক: গাজীপুর সিটি নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার বা হয়রানির অভিযোগ সঠিক না, ভিত্তিহীন ও অপপ্রচার বলে দাবি করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচ টি ইমাম।

বৃহস্পতিবার সকালে রাজধানীর ধানমণ্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রচার উপকমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে এইচ টি ইমাম এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ উপদেষ্টা আরো বলেন, ‘গাজীপুরে ব্যাপকসংখ্যক মানুষ বাস করেন, যাঁরা টাঙ্গাইলে বাড়ি, ময়মনসিংহে বাড়ি, কিশোরগঞ্জে বাড়ি এবং অন্যান্য অঞ্চলের আশপাশে। এগুলো সবগুলোই আওয়ামী লীগের অধ্যুষিত এলাকা। আওয়ামী লীগ বিপুলভাবে ওই এলাকায় জনপ্রিয়। সেখানে আমাদের কোনো কাউকে গ্রেফতার করার, কাউকে হয়রানি করার কোনো রকম প্রশ্নই ওঠে না। এগুলো আমরা কিছুই করছি না। এগুলো সবই অপপ্রচার, মিথ্যা কথা।’

২৬ জুন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ করা হবে।

গাজীপুর সিটি করপোরেশনের এবারের নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত প্রার্থীসহ সাতজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাঁদের মধ্যে ছয়জন বিভিন্ন রাজনৈতিক দলের মনোনীত এবং একজন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন। এ ছাড়া গাজীপুর সিটি করপোরেশনের ৫৭টি সাধারণ ওয়ার্ডের সাধারণ আসনের কাউন্সিলর পদে ২৫৪ জন এবং ১৯টি সংরক্ষিত ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ৮৪ প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবারের নির্বাচনে একটি ওয়ার্ডে সাধারণ আসনের কাউন্সিলর পদে একজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এবার গাজীপুর সিটি করপোরেশনের ৫৭টি সাধারণ ও ১৯টি সংরক্ষিত ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫ লাখ ৬৯ হাজার ৯৩৫ এবং নারী ভোটার পাঁচ লাখ ৬৭ হাজার ৮০১।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ২১, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর