thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫,  ৫ নভেম্বর ১৪৩৯

লন্ডনের হাইড পার্কে যোগাসনে কঙ্গনা

২০১৮ জুন ২১ ২৩:৪৪:৪২
লন্ডনের হাইড পার্কে যোগাসনে কঙ্গনা

দ্য রিপোর্ট ডেস্ক: অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত লন্ডনে বিশ্ব যোগ ব্যয়াম দিবস পালন করলেন। সেখানে তিনি মেন্টাল হ্যায় ক্যা সিনেমার শুটিং-এ ব্যস্ত। লন্ডনের হাইড পার্কে কঙ্গনার যোগাসন অনুশীলনের ছবি এবং ভিডিও তাঁর ফ্যান ক্লাব থেকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়। খবর-এনডিটিভি

“কঙ্গনা রানাওয়াত বিশ্ব যোগ ব্যয়াম দিবস ২০১৮ তে যোগাসনের প্রতি নিজের নিষ্ঠা প্রদর্শন করেছেন এবং সকলকে দৈনন্দিন জীবনে যোগাসন অনুশীলনে উৎসাহ দিয়েছেন”, পোস্টের ক্যাপশনে লেখা ছিল। আর একটা পোস্টে কঙ্গনাকে চক্রাসন করতে দেখা যাচ্ছে। সেখানে লেখা ছিল, “বিশ্ব যোগ ব্যয়াম দিবসে কঙ্গনা রানাওয়াত প্রাচীন যোগ ব্যয়ামের চর্চা করছেন। যোগ ব্যয়াম চর্চার ফলে ধৈর্য এবং স্থিতি আসে।”

কয়েক বছর আগে বিশ্ব যোগ ব্যয়াম দিবসে কঙ্গনা রানাওয়াত জানান, তিনি নিয়মিত যোগাসন অনুশীলন করেন এবং এটা তাঁর জীবন বদলে দিয়েছে। ভগ ম্যাগাজিনকে তিনি জানান, “যোগ ব্যয়াম একটা উপহার এবং আমি সত্যিই মনে করি এর জন্যই আমি বেঁচে আছি। ধ্যান, প্রাণায়ম এবং বিভিন্ন যোগাসন অনুশীলনের মাধ্যমে আমি প্রচুর এনার্জি পাই। এটা আমার মধ্যে আধ্যাত্মিক এবং শারীরিক ভারসাম্য বজায় রাখতে সাহায্য করে। এছাড়াও নিয়মিত যোগাসন অনুশীলন আমার রাগ নিয়ন্ত্রণ করতে সাহায্য করে। আমার মনে হয় আমি বেঁচে আছি এবং যা কিছু পেয়েছি সমস্তটাই যোগাসন অনুশীলনের ফলে।“ তিনি একজন ফিটনেস উৎসাহী এবং কখনওই নিজের জিম সেশন মিস করেন না।
কঙ্গনা রানাওয়াতের পরবর্তী সিনেমা মণিকর্ণিকাঃ দা কুইন অফ ঝাঁসি। সিনেমাটা সম্ভবত এই বছরের শেষে মুক্তি পাবে এবং বর্তমানে তিনি মেন্টাল হ্যায় ক্যা সিনেমার শুটিং করছেন যা কবে মুক্তি পাবে এখনও জানানো হয়নি।

(দ্য রিপোর্ট/একেএমএম/ জুন ২১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে