thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ধড়কে জাহ্নবী কাপুর ও ঈশান খাট্টারের মিষ্টি রোম্যান্স  

২০১৮ জুন ২২ ০২:৩২:১৪
ধড়কে জাহ্নবী কাপুর ও ঈশান খাট্টারের মিষ্টি রোম্যান্স
 

দ্য রিপোর্ট ডেস্ক: জাহ্নবী কাপুর এবং ঈশান খাট্টারের ধড়ক সিনেমার প্রথম গান সদ্য মুক্তি পেয়েছে। এটা সিনেমার টাইটেল ট্র্যাক, যেখানে জাহ্নবী এবং ঈশানের প্রেমের কাহিনী দেখা যাচ্ছে। গানটা অত্যন্ত সুন্দর এবং এই দু’জনের মিষ্টি রোম্যান্স সবার মন জয় করে নিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, মধুর (ঈশান) পার্থবীকে (জাহ্নবী) একঝলক দেখার জন্য কী কী না করছে! আর পার্থবী নিজেও তা উপভোগ করছে। বাজার থেকে শুরু করে, তাঁর নাচ অভ্যাসের সময় এবং আরও বিভিন্ন জায়গায় সে পার্থবীর পিছু নিচ্ছে। (এমন কী পার্থবীকে মধুরকে নাচের তালিম দিতে দেখা যাচ্ছে)। ধড়কের টাইটেল ট্র্যাকে এই যুগলের প্রেমের বর্ণনা রয়েছে এবং সিনেমায় এই দু’জনকে খুবই ভাল মানিয়েছে। গানটা গেয়েছেন শ্রেয়া ঘোষাল এবং অজয় গোগাভালে এবং গীতিকার অমিতাভ ভট্টাচার্য।

জাহ্নবী কাপুর এবং ঈশান খাট্টারের প্রেমে পড়া থেকে প্রেম ভাঙার গল্পকে কেন্দ্র করে গড়ে উঠেছে ধড়ক। তাঁদের পরিবারের তরফে তাঁদের সম্পর্কে আপত্তি জানালে তাঁরা পালিয়ে যায় এবং তারপর পরিস্থিতি পুরোপুরি পাল্টে যায়।

শশাঙ্ক খৈতান পরিচালিত ধড়ক, মারাঠি ব্লকবাস্টার সাইরাতের রিমেক। সাইরাতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন, রিঙ্কু রাজগুরু এবং আকাশ ঠোসার। ধড়কের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে জাহ্নবী জানান, তাঁর মা শ্রীদেবী সব সময় চাইতেন সাইরাতের মতো সিনেমায় অভিনয় করতে।
“আমি বাড়িতে বসে মায়ের সঙ্গে সাইরাত দেখেছিলাম। আর আমার মনে আছে মা বলেছিলেন, ‘যদি এটা আমার প্রথম সিনেমা হত আর এমন কিছু যদি আমিও করতে পারতাম’। মা আর আমি অনেক আলোচনা করেছিলাম যে তিনি এমনই একটা চরিত্রে আমাকে কীভাবে দেখতে চান এবং তারপরেই তুমি (করণ জোহার) ডাকলে আর এই সিনেমাটা হল”, সংবাদ সংস্থা পিটিআই-এর রিপোর্টে জানা গেছে।
আগামী ২০ জুলাই ধড়ক মুক্তি পেতে চলেছে।

( দ্য রিপোর্ট/একেএমএম/ জুন ২২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর